Sunday, April 18th, 2021




রাজধানীর যাত্রাবাড়ীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক নিহত

রাজধানীর যাত্রাবাড়ীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক নিহত

কালের সংবাদ ডেস্ক: রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী শহীদ ফারুক রোডে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বাবলু হোসেন (৩২) নামে এক যুবক মারা গেছেন। গতকাল শনিবার (১৭ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দিবাগত রাত ৩টায় কর্তব্যরত চিকিৎসক বাবলু হোসেনকে মৃত ঘোষণা করেন।

নিহত বাবলু পেশায় স্টিলের ফার্নিচার মিস্ত্রী। শহীদ ফারুক রোডের ৩৬/৩ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন। পাশেই তাদের নির্মাণাধীন নিজেদের বাড়ি রয়েছে। রবিবার (১৮ এপ্রিল) যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. সোহেল রানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহত বাবলুর ভগ্নিপতি শফিকুল ইসলাম জানান, বাবলু বিভিন্ন ফার্নিচারের দোকানে কাজ করতেন। শনিবার রাতে যাত্রাবাড়ী কাজলা থেকে কাজ শেষে তার সহযোগী কামালসহ রিকশায় বাসায় ফিরছিলেন। তখন শহীদ ফারুক রোডের মনা টাওয়ারের সামনে স্থানীয় চার-পাঁচজন চাঁদাবাজ ও সন্ত্রাসী তাদের গতিরোধ করেন। এরপর বাবলুকে রিকশা থেকে নামিয়ে তাদের সঙ্গে থাকা সুইচ গিয়ার দিয়ে বাবলুর কপালে আঘাত করেন। তখন তিনি পড়ে গেলে তার পিঠে ছুরিকাঘাত করে ওই সন্ত্রাসীরা।

তিনি আরও জানান, আহত অবস্থায় বাবলুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপআতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসা দিয়ে তাকে বাসায় নিয়ে আসা হয়। তবে বাসায় আনার পর তার অবস্থার অবনতি হলে রাতেই আবার তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এস রিমন/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category