Wednesday, April 14th, 2021




রশিদ খানের ‘ভক্ত’ কে এই রহস্যময়ী তরুণী?

রশিদ খানের ‘ভক্ত’ কে এই রহস্যময়ী তরুণী?

কালের সংবাদ ডেস্ক: আইপিএলের ১৪তম আসরের শুরুটা ভালো হয়নি সানরাইজার্স হায়দরাবাদের।

টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে ১০ রানে হেরেছে তারা।

টানটান সেই উত্তেজনার ম্যাচে হায়দরাবাদের পেসার ভুবনেশ্বর কুমার, নটরাজনদের তুলোধোনা করে ছাড়ে কলকাতার নীতিশ রানা, রাহুল ত্রিপাঠি।

তবে ব্যতিক্রম ছিলেন আফগান স্পিনার রশিদ খান। বল হাতে যথারীতি ছিলেন দুর্দান্ত। ৪ ওভারে ২৪ রানের খরচায় ২ উইকেট নিয়েছিলেন।

রশিদ খান যখন ওপেনার শুবমান গিল আর হার্ডহিটার আন্দ্রে রাসেলকে কম রানে সাজঘরে ফেরান তখন ক্যামেরায় ধরা পড়েছে এক রহস্যময়ী সুন্দরীর উচ্ছ্বাস।

আফগান স্পিনারের বলে আন্দ্রে রাসেল আউট হতেই ক্যামেরাম্যানের লেন্স ঘুরে যায় গ্যালারির দিকে। তখন দেখা যায়, রাসেল আউট হতেই গ্যালারিতে লাফিয়ে উঠেন সেই সুন্দরী।

ওই ঘটনার পর থেকে ক্যামেরাম্যান বারবার ওই সুন্দরীর দিকেই তার ফ্রেমে আবদ্ধ করছিলেন।

আর আইপিএলপ্রেমীরা দেখল, হায়দরাবাদের প্রতি সেই সুন্দরীর বাঁধভাঙা সমর্থন।

স্বাভাবিকভাবেই প্রশ্ন ওঠে, কেই এই সুদর্শিনী? যাকে ক্যামেরাম্যান এতো গুরুত্ব দিয়েছে? করোনার কারণে দর্শকশূন্য গ্যালারিতে কীভাবে এলেন তিনি? তিনি কি আইপিএলের গুরুত্বপূর্ণ কেউ? নাকি রশিদ খানের প্রেমিকা?

ক্রিকেটপ্রেমীরা অন্তত এটুকু নিশ্চিত যে, ওই সুন্দরী সানরাইজার্স হায়দরাবাদের পাড়ভক্ত। কারণ তার গায়ে দলটির  কমলা জার্সি শোভা পাচ্ছিল। রশিদ খানের ডেলিভারিগুলো আগ্রহ নিয়ে দেখছিলেন তিনি।

ক্রিকেটপ্রেমীদের এতোসব প্রশ্নের জবাব খুঁজেছে ভারতের বিভিন্ন গণমাধ্যম।

ভারতের শীর্ষ এক গণমাধ্যম জানিয়েছে, সেই সুন্দরীর নাম কাব্য মারান। তিনি সানরাইজার্স হায়দরাবাদের প্রধান নির্বাহী (সিইও)। ভারতের রাজনৈতিক ব্যক্তিত্ব ও এল স্পাইসজেট এয়ারলাইন্সের অংশীদার কলানিধি মারানের কন্যা।

সান গ্রুপ অব ইন্ডাস্ট্রির মালিক ও বর্তমান চেয়ারম্যান কলানিধি মারান। সান গ্রুপের অধীনে সানটিভি, সান মিউজিক এবং সান এফএম চ্যানেলসহ সংবাদপত্র ও সাপ্তাহিক ম্যাগাজিনও আছে। আর বাবার এসব কোম্পানির সঙ্গেও যুক্ত আছেন ২৮ বছরের কাব্য মারান। চেন্নাই থেকে এমবিএ করেছেন কাব্য। ক্রিকেটকে প্রচণ্ড ভালোবাসেন এ তরুণী।

ক্রিকেটের পাড়ভক্ত কাব্য। এতো সব দায়িত্ব পালনের মাঝেও ক্রিকেটকে সময় দেন। বর্তমানে তার সব মনোযোগ আইপিএলের দিকে।

এর আগেও ২০১৮ সালে কাব্য মারানকে দেখা গিয়েছিল গ্যালারি থেকে সানরাইজার্সকে সমর্থন দিতে।

সে সময় কাব্যর ছবি প্রকাশ করে টুইটারে ঝড় ওঠে।

সেসব টুইটে দেখা গেছে, রাজীব গান্ধী স্টেডিয়ামে গ্যালারিতে বসে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচ চলাকালে সানরাইজার্স হায়দরাবাদকে সমর্থন জানাচ্ছেন কাব্য।

এস রাসেল/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category