Saturday, April 10th, 2021




মামুনুল হককে প্রধান আসামি করে আরও ৩ মামলা

মামুনুল হককে প্রধান আসামি করে আরও ৩ মামলা

কালের সংবাদ ডেক্স: নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধ করার জের ধরে হামলা, ভাঙচুরের ঘটনায় হেফাজতের নেতাকর্মীদের আসামি করে আরও ৩ টি মামলা হয়েছে। প্রত্যেক মামলায় মামুনুল হককে প্রধান আসামি করা হয়েছে।

মামলার বাদীরা হলেন-সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনির বাবা হাজী শাহ জামাল তোতা ও মোগড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক নাছির উদ্দিন।

এর মধ্যে রফিকুল ইসলাম নান্নু বাদী হয়ে ১২০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৫০ থেকে ৬০ জনকে আসামি করে শুক্রবার (৯ এপ্রিল) মামলাটি করেন। অন্যদিকে একই দিন নাছির উদ্দিন বাদী হয়ে অপর মামলাটি দায়ের করেন।

সাবেক ছাত্রলীগ নেতা সোহাগ রনির বাড়িতে হত্যার উদ্দেশে হামলা ও ভাঙচুরের অভিযোগে তার বাবা হাজী শাহ জামাল তোতা বাদী হয়ে বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে আরেকটি মামলাটি দায়ের করেন। মামলায় ২০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৩০ থেকে ৪০ জনকে আসামী করা হয়।

সোনারগাঁও থানা সেকেন্ড অফিসার এস আই ইয়াউল এ তথ্য জানান। তবে তিনি নাছির উদ্দিনের দায়ের করা মামলার আসামির সংখ্যা জানাতে পারেননি।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম জানান, তিনটি নতুন মামলার বাদীরা তিনজনেই আওয়ামী লীগের। তবে তিনটি মামলার কোনটিতে মামুনুল হককে প্রধান আসামি করা হয়েছে তা জানা যায়নি।

প্রসঙ্গত, এরআগে মামুনুল কান্ডে পুলিশ বাদী হয়ে ২টি ও সাংবাদিককে মারধর ঘটনায় একটি মামলা দায়ের করা হয়। তিনটি মামলায় ৮৩ জনের নাম উল্লেখ ও ৫০০ থেকে ৬০০ জনকে আসামি করা হয়।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category