Sunday, June 13th, 2021




মানিকগঞ্জে ছয় ডাকাতকে গ্রেফতার

মানিকগঞ্জে ছয় ডাকাতকে গ্রেফতার

কালের সংবাদ ডেস্ক: মানিকগঞ্জে ছয় ডাকাতকে গ্রেফতার করেছে করেছে পুলিশ, উদ্ধার করা হয়েছে ডাকাতি হওয়া মালামাল মানিকগঞ্জের বিভিন্ন আঞ্চলিক সড়কে গাছের গুঁড়ি ফেলে যানবাহন চালক ও যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করতো এই চক্র।

গ্রেফতারকৃতরা হলো দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার চেচুরিয়া গ্রামের কারুন মিয়া, গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার তিলকপাড়া এলাকার সুরুজ মিয়া, গাইবান্ধা সদর উপজেলার কাশাদহ গ্রামের উজ্জল মিয়া,পলাশবাড়ি উপজেলার দুর্গাপুর গ্রামের গুলজার মিয়া,বগুড়ার গাবতলি উপজেলার সন্ধাবাড়ি গ্রামের শাহিন হোসেন এবং টাঙ্গাইলের গাটাইল উপজেলার টুটুল মিয়া।

রবিবার বেলা ১১টার দিকে নিজ কার্যালয়ে বিষয়টি নিশ্চিত করে সংবাদ সম্মেলন করেন পুলিশ সুপার রিফাত রহমান শামিম। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হাফিজুর রহমান (প্রশাসন ও অপরাধ), ভাস্কর সাহা সদর সার্কেল, সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসরাফুল ইসলাম। পুলিশ সুপার জানান, চলতি মাসে সাটুরিয়া উপজেলার তিল্লী ব্রীজ এলাকায় রাস্তায় গাছের গুঁড়ি ফেলে পর পর দুটি ডাকাতি সংঘটিত হয়। এরপর জেলা পুলিশ আসামীদের চিহ্নিত করে গত কয়েকদিন ঢাকার সাভার,আশুলিয়া ও গাজীপুর অভিযান চালিয়ে এই ছয়জনকে গ্রেফতার করে।

পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী ডাকাতিস্থল থেকে উদ্ধার করা হয় ডাকাতির কাজে ব্যবহুত দেশীয় ধারালো অস্ত্র,পিস্তল  লুট হওয়া বেশ কিছু মুঠোফোন, নগদ অর্থ, স্বর্ণ ও রুপার অলংকার। তিনি আরো বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে ডাকাতির মামলা হওয়ায় তাদের কোর্টে প্রেরন করা হয়েছে।

এস রিমন/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category