Sunday, June 13th, 2021




মহম্মদপুরের কৃতি সন্তান 'জর্জ আবদুল্লা আল মানুন' নিজ হাতে শাড়ি, লুঙ্গী ও খেলার সামগ্রী বিতারন করেন

মহম্মদপুরের কৃতি সন্তান ‘জর্জ আবদুল্লা আল মানুন’ নিজ হাতে শাড়ি, লুঙ্গী ও খেলার সামগ্রী বিতারন করেন

মেহেদী হাসান রাব্বী, মাগুরা:মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার কৃতি সন্তান, বাবুখালী ইউনিয়নের গর্ব, জজ (চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট) জনাব মো: আব্দুল্লাহ আল মামুন নিজ হাতে মহামারী করোনাকালীন সময়ে নিম্ন আয়ের এবং হতদরিদ্র মানুষের মাঝে নগদ অর্থসহ শাড়ি ও লুঙ্গী এবং তরুনদের মাঝে খেলার উপহার সামগ্রী বিতরণ করেন।

এ সময় জজ সাহেব হত দরিদ্র এবং নিম্ন আয়ের মানুষের মাঝে ৩০০ পিচ শাড়ি এবং ২০০ পিচ লুঙ্গী বিতরণ করেন এবং জজ (চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট) সাহেব বলেন আমি আমার সাদ্য মোতাবেগ মানুষের পাশে থাকার চেষ্টা করি। এছাড়াও নিম্ন আয়ের এবং হতদরিদ্র মানুষের মাঝে চিকিৎসা ও ওষুধ কেনার জন্য নগদ অর্থ প্রদান করেন। এবং এলাকার তরুনদের মাঝে বিভিন্ন ধরনের খেলার সামগ্রী বিতরণ করেন।

এ সময় জজ (চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট) সাহেব বলেন তরুন সমাজ যেন কখনো মাদকের দিকে ঝুকে না পরে, তাই আমি তরুনদের পাশে থেকে ভালো কাজের মানসিকতা সৃষ্টি করছি। শাড়ি লুঙ্গী এবং খেলার উপহার সামগ্রী বিতরণ শেষে এলাকাবাসী বলেন, জজ (চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট) মো: আব্দুল্লাহ আল মামুন অত্যন্ত ভালো মনের মানুষ, তিনি আমাদের বিপদে আপদে সুখে দুঃখে সাথে সব সময় পাশে থাকে। জজ সাহেব আমাদের পাশে থাকলে আল্লাহ রহমতে আমরা সুখ দুঃখ ভাগাভাগি করে নিয়ে ভালো থাকব।

এস রিমন/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category