Tuesday, August 3rd, 2021




বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ধনিবস্তীতে আবাদি জমি দখলের চেষ্টা 

বালিয়াডাঙ্গী প্রতিনিধিঃ ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার ধনিরহাট বরণ্টি পুকুরে দেরেম আলীর ২০ শতক আবাদি জমি দখলের চেষ্টা করেছে একই গ্রামের খলিলুর রহমান ও তার ভাই তাসাদুর রহমান।

অভিযোগ সূত্রে জানা যায়, দেরেম আলীর পিতা মৃত তৌফির উদ্দিন ২০ শতক জমি প্রায় ৩৫ বছর আগে রেজিস্টি মূলে ক্রয় করেন।দেরেম আলীর পিতা মারা গেলে উক্ত জমি ছেলে দেহেম আলী তখন থেকেই আবাদ করে আসছেন।

আজ মঙ্গলবার সকালে আমন ধানের রোপা লাগাতে গেলে হঠাৎ খলিলুর রহমান ও তার ভাই তাসাদুর রহমান তাদের কে ভয় ভীতি ও বাঁধা প্রদান করেন বলে জানান দেরেম আলী ও রেজিস্ট্রি দাতা এলাজউদ্দীন । এর আগে ২৯ জুলাই বৃহস্পতিবার বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী দুপক্ষের মাঝে সমাধানের জন্য বৈঠকে বসেন।

বৈঠকে তিনি যার যেটুকু দখলে আছে আবাদতে সেটুকুই আবাদ করার জন্য বলেন এবং সমাধানের জন্য পরবর্তীতে বৈঠক বসার সিদ্ধান্ত নেন।আর পরবর্তী বৈঠকের পূর্বে কেউ যাতে বিশৃঙ্খলা সৃষ্টি না করে সেজন্য নির্দেশনা দেন।এর মধ্যে খলিলুর ও তার ভাই তাসাদুর সে নির্দেশনা অমান্য করে জমি দখলের চেষ্টা করে বলে জানান দেরেম আলী।

এদিকে জমি রেজিস্ট্রি দাতা এলাজ উদ্দিন জানান,এ জমির বিষয়ে একটি বৈঠক বসা হয়েছিল। বৈঠকের সিদ্ধান্ত লঙ্ঘন করেছেন খলিলুর রহমান ও তার ভাই তাসাদুর রহমান।তারা কোন জমি পাইলে অবশ্যই তারা আমাদের সাথে বসে সমাধান করতে পারেন। এভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করে জমি দখলের চেষ্টা করা ঠিক না।

এস সামিউল/ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category