Saturday, April 17th, 2021




বাউফলে নারীকে লাঠিপেটা, গ্রেফতার-৯

বাউফলে নারীকে লাঠিপেটা, গ্রেফতার-৯

জাহিদ মুন্সি: পটুয়াখালী জেলার বাউফল  উপজেলার চন্দ্রদীপ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এসময় এক নারীকে লাঠি দিয়ে নৃশংসভাবে মারধর করা হয়। আর ওই ঘটনায় ধারণ করা ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ ঘটনায় এজারভুক্ত ৯ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৭ এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ।

তিনি জানান, গত ১৬ এপ্রিল এই মারামারির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায় কয়েকজন লোক এক মহিলাকে লাঠি দিয়ে নৃশংসভাবে মারধর করছে। এই ভিডিও দেখে আসামিদের শনাক্ত করা হয়। শুক্রবার দিনভর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে, গত ১৫ এপ্রিল হামলার ঘটনার পর আ. সালাম হাওলাদার বাদী হয়ে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতার কৃতরা হলেন, শাকিল হোসেন(৪০), মো. শাহআলম গাজী (৫০), মো. জাফর হাং (৪০), মো. হৃদয় বিশ্বাস (১৯), মো. সজিব হাং (১৯), মো. মনির মৃধা (৩৫), পারভেজ মীর (৩৫), ইউসুফ মৃধা (৩০) ও মো. আজিজুল হক (৪৫)।

গত ১৫ এপ্রিল সকালে চন্দ্রদীপ ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের দক্ষিন চরমিয়াজান এলাকায় বাদীর বসত ঘরের সামনে স্থানীয় মেম্বার প্রার্থী মো. কামাল হোসেন সিকদার(৩৮) ও মো. বাবুল হাওলাদারের কর্মী সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের কর্মী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও মারামারির ঘটনা ঘটে। মো. বাবুলের সমর্থকরা ভিকটিম আকলিমা আক্তারকে লাঠিসোটা দিয়ে মারধর এবং ঘরবাড়ি ভাংচুর করেন। বর্তমানে ভিকটিম আকলিমা আক্তার বরিশাল শেরেবাংলা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন ।

এস সামিউল/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category