Saturday, July 2nd, 2022




ফের আদালতের দ্বারস্থ শাহরুখের ছেলে

ফের আদালতের দ্বারস্থ শাহরুখের ছেলে

কালের সংবাদ ডেস্কঃ গত ২৭ মে মাদক মামলায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) তরফ থেকে বেকসুর খালাস ঘোষণা করা হয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খানকে। তবে এখন পর্যন্ত আরিয়ান ফেরত পাননি তার বাজেয়াপ্ত হওয়া পাসপোর্ট।

এখনো নিশ্চয়তাও পাওয়া যায়নি কবে নাগাদ পাবেন সেই পাসপোর্ট। তারই পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার ক্ষুব্ধ হয়ে পাসপোর্ট ফেরত পাওয়ার আবেদন জানালেন আরিয়ান খান।

গত বছরের ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরি থেকে হঠাৎই আটক করা হয় আরিয়ানকে। মাঝরাতে ঘটা ওই ঘটনায় ভারতজুড়ে উঠে আলোচনার ঝড়। তার এক দিন পর গ্রেপ্তার দেখানো হয় আরিয়ানকে। যদিও বহু তল্লাশি করেও আরিয়ানের কাছে মাদক পাওয়া যায়নি। কিন্তু তার পরেও নিম্ন আদালত বারবার তার জামিন খারিজ করে দেন। অবশেষে ২৯ দিন আর্থার রোড জেলে থাকার পর মুম্বাই হাইকোর্ট জামিন দেন আরিয়ানকে।

জামিনে ছাড়া পেলেও আদালতের কাছে পাসপোর্ট সমর্পণ করতে হয়েছিল শাহরুখ পুত্রকে। মুম্বাই ছেড়ে দেশের বাইরে যাওয়ার অনুমতি ছিল না তার। শুধু তা-ই নয়, প্রাথমিক কয়েক মাস সাপ্তাহিক হাজিরা দিতে এনসিবি অফিসে উপস্থিত থাকতে হয়েছিল তাকে। শেষমেশ আট মাসের মাথায় বিশেষ তদন্তকারী দল আরিয়ানকে বেকসুর খালাস ঘোষণা করে।

একে  আরিফ/

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category