Monday, April 19th, 2021




নড়াইলে সর্বাত্মক লকডাউনে শতাধিকমামলা, সাড়ে ৩ লাখ টাকা জরিমানা

নড়াইলে সর্বাত্মক লকডাউনে শতাধিকমামলা, সাড়ে ৩ লাখ টাকা জরিমানা

উজ্জ্বল রায়, নড়াইল: ষষ্ঠ দিনের মতো নড়াইলে সর্বাত্মক লকডাউন চলছে। গত ৫ দিনে জেলা পুলিশ ও ট্রাফিক পুলিশের অভিযানে শতাধিক মামলা দায়ের করে আনুমানিক সাড়ে ৩ লাখ টাকা জরিমানা আদায় এবং কাগজপত্রবিহীন মোটরসাইকেল, ইজিবাইক, আলমসাধু নছিমনসহ মোট ৬০ গাড়ী আটক করা হয়েছে।

সোমবার সকাল থেকেই শহরের বিভিন্নস্থানে জেলা পুলিশ ও ট্রাফিক পুলিশ চেকিং চলছে এবং শহরে বিভিন্নস্থানে পুলিশ সুপার প্রবীর কুমার রায়ের নেতৃত্বে পুলিশবাহিনী টহল ও চেকিং অব্যহত রয়েছে।

জরুরী প্রয়োজন ছাড়া কাউকে রাস্তায় বের হতে দিচ্ছে না পুলিশ। রাস্তায় সীমিত সংখ্যক ইজিভ্যান, ইজিবাইক চলতে দেখা যাচ্ছে। মুদি দোকান খোলা থাকলেও ক্রেতার সংখ্যা খুবই কম। কাচাবাজার, মাছ বাজার কিছু ক্রেতা দেখা গেছে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, ডিবি ওসি সুকান্ত সাহা, ট্রাফিক পুলিশ সার্জেন্ট জাহিদুল ইসলামসহ জেলা পুলিশ ও ট্রাফিক পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, সরকারি নির্দেশনা মেনে আমরা কাজ করছি, বিভিন্ন জায়গায় চেকপোষ্ট বসিয়েছি, কারো সাথে খারাপ ব্যবহার না করে সর্বাত্মক লকডাউন কিভাবে সার্থক করা যায় সে চেষ্টা করছি।

একে  আরিফ/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category