Sunday, December 19th, 2021




নড়াইলে বহিষ্কৃত আওয়ামী লীগের নেতা ভূমিদস্যুর বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

নড়াইল প্রতিনিধিঃ নড়াইল সদর উপজেলার  কলোড়া ইউনিয়নের  বীড়গ্রামের চিহ্নিত ভূমিদস্যু উৎপল বিশ্বাসের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন হয়েছে।

রবিবার ( ১৯ ডিসেম্বর)  বিকালে বীড়গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ চত্বরে এ সাংবাদিক সম্মেলন হয়।  সাংবাদিক সম্মেলনে লিখিত  বক্তব্যে পাঠ করেন শরৎ বিশ্বাসের ছেলে দিলিপ বিশ্বাস। তিনি  বলেন, আর,এস খতিয়ানের ৬২০ নং খতিয়নের ৪৬৩ দাগে ৮৫ শতক  জমি শরিকনা মতে এলাকাবাসী  ও সর্ব সাধারনের জানামতে সু- দীর্ঘ কাল যাবৎ ভোগদখল করে আসছিলাম। ইতিমধ্যে আমার নিজ গ্রাম ভূমিদস্যু নামে খ্যাত শচিন্দ্রনাথ বিশ্বাসের ছেলে  উৎপল বিশ্বাস উক্ত জমি সু- কৌশলে  জাল জালিয়াতি দলিল সৃষ্টি করে

আমার সু-দীর্ঘ কাল যাবৎ শান্তি পূর্ণ স্বত্ব দখলীয় উক্ত শরিকানা জমি জোর দখল করেছে। এছাড়া উৎপল বিশ্বাস এক জন গাছ চোর, নানা রকম দূর্নীতি ও অনৈতিক কর্মকাণ্ডের সাথে  জড়িত রয়েছে।  ইতিমধ্যে  তাকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, দিলিপ বিশ্বাস, দুলাল বিশ্বাস, বিনীত হালদার, সীবনাথ বিশ্বাস, শংকর , সন্জয় বিশ্বাস, চন্দনা হালদার,দিপিকা বিশ্বাস, উপস্থিত  সকলে বীরগ্রামের এই চিহ্নিত ভূমিদস্যূ, গাছ চোর,  ও সন্ত্রাসী উৎপল বিশ্বাসের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।  সেই সাথে জমির প্রকৃত মালিককে দখল বুঝে পেতে সংশ্লিষ্ট  কর্তৃপক্ষের প্রতি আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছে।

এস সামিউল

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category