Sunday, June 13th, 2021




নড়াইলে মাসিক কল্যাণ সভায় সন্মাননা স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করলেন এসপি প্রবীর কুমার রায়।

নড়াইলে মাসিক কল্যাণ সভায় সন্মাননা স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করলেন এসপি প্রবীর কুমার রায়।

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইল জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা ও ন্যায় নিষ্ঠার সাথে ভালো কাজের জন্য সন্মাননা স্বীকৃতিস্বরূপ ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার করেন, পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)।

(১৩ জুন) সকাল ১০:০০ ঘটিকার সময় নড়াইল জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা জেলা পুলিশ লাইন্স ড্রিলসেটে অনুষ্ঠিত হয়।

মাসিক কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নড়াইল জেলার পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা,সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল), প্রণব সরকার,সহকারী পুলিশ সুপার (প্রফেশনাল), মো:সোহানুর রহমান সোহান,সকল থানা ও বিভিন্ন পুলিশ ইউনিটের অফিসার ইনচার্জ সহ পুলিশ সদস্যগণ।মাসিক কল্যান সভা শেষে মে/২০২১ইং মাসের বিভিন্ন ক্যাটাগরিতে যে সকল পুলিশ অফিসার শ্রেষ্ঠ পুরস্কার প্রাপ্ত হয়েছেন,

শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া (কালিয়া থানা),শ্রেষ্ঠ এসআই (নিঃ) মো:নাজমুল হাসান (নড়াগাতি থানা),শ্রেষ্ঠ এএসআই মো আকিজুর রহমান (কালিয়া থানা),ওয়ারেন্ট নিষ্পত্তিতে শ্রেষ্ঠ অফিসার এসআই (নিরস্ত্র)মোহাম্মদ নাজমুল হাসান (নড়াগাতি থানা)ও এএসআই (নিঃ)বাচ্চু শেখ (লোহাগাড়া থানা)।

আদালতের কাজে শ্রেষ্ঠ অফিসার ও ফোর্স নড়াইল সদর কোর্টের এএসআই সোনালী খাতুন ও কনস্টেবল মোহাম্মদ শিপন আলী,জেলা গোয়েন্দা শাখা কর্তৃক মাদক উদ্ধার এস আই ( নিরস্ত্র)নিয়াজ মোর্শেদ,জেলা বিশেষ শাখার শ্রেষ্ঠ অফিসার ও ফোর্স এসআই (নিরস্ত্র) শেখ মিজানুর রহমান ও কঃ/ আ ন ম মুনির হোসেন,শহর ও যানবাহন শাখার শ্রেষ্ঠ অফিসার সার্জেন্ট সুজন গয়ালী,নড়াইল সদর থানার শ্রেষ্ঠ বিট অফিসার ৮নং বিটের সোভন কুমার নাগ,লোহাগড়া থানার শ্রেষ্ঠ বিট অফিসার ১নং বিটের এসআই (নিঃ) মোহাম্মদ এনামুল হক, কালিয়া থানার শ্রেষ্ঠ বিট অফিসার ৬নং বিটের অফিসার এসআই ( নিঃ) এম সজিব আহমেদ, নড়াগাতি থানার শ্রেষ্ঠ বিট অফিসার ৫নং বিটের এসআই (নিঃ) মাহবুবুর রহমান, মিডিয়া ও ইনোভেশনে বিশেষ পুরস্কার জেলা বিশেষ শাখার কনষ্টবল মোঃ নজরুল ইসলাম।পুলিশ সুপার ভালো কাজের উৎসাহ যোগাতে নগদ অর্থ ও ক্রেস্ট দিয়ে পুরস্কৃত করেন।

পুলিশ সুপার কল্যাণ সভায় তার বক্তব্যে বলেন যে ভালো কাজের জন্য পুরস্কার এবং মন্দ কাজের জন্যে তিরস্কার। কাজেই সকল পুলিশ সদস্যকে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে। দায়িত্ব অবহেলার অভিযোগ পেলে কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি আরো বলেন করোনা প্রাদুর্ভাব বেড়ে গেছে তাই অবহেলা না করে সকলের স্বাস্থ্য বিধি মেনে ডিউটি করতে হবে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।

এস রিমন/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category