Tuesday, August 3rd, 2021




নওগাঁয় ডিএসবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজীকালে ২ জন প্রতারক আটক

নওগাঁয় ডিএসবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজীকালে ২ জন প্রতারক আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, নওগাঁ: নওগাঁয় ডিএসবি (পুলিশ) পরিচয়ে চাঁদাবাজী করতে গিয়ে ২ জন যুবক প্রতারক আটক। আটককৃতদের আজ মঙ্গলবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছেন পুলিশ।

আটককৃতরা হলেন, নওগাঁর মহাদেবপুর উপজেলার ঈশ্বর লক্ষীপুর গ্রামের মৃত আশরাফুল আলীর ছেলে মোনায়েম হোসেন সজিব (৩৪) ও নওগাঁ জেলা সদর উপজেলার পূর্ব পাহাড়পুর গ্রামের আসলাম মন্ডলের ছেলে রতন আলী (৩০)। তবে রতন আলী দীর্ঘদিন ধরে মহাদেবপুর উপজেলা সদরে ভাড়া বাসায় থেকে মোটর সাইকেল মেরামতের ব্যবসা করতেন।

এব্যাপারে আত্রাই থানার ওসি মোঃ আবুল কালাম আজাদ জানান, সোমবার বিকালে মোনায়েম হোসেন সজিব ও রতন আত্রাই উপজেলার বিভিন্ন স্থানে সড়কের পাশে বসে মোবাইল ফোনে গেম খেলা কিশোর ও যুবকদের ভয়-ভীতি দেখিয়ে তাদের কাছে থেকে টাকা হাতিয়ে নেয় এবং পরবর্তীতে উপজেলার বিশা ইউনিয়নের ডুবাই গ্রামের আজাদের মুদির দোকানের সামনে তাদের মটর সাইকেল থামিয়ে নিজেদের ডিএসবি পুলিশের পরিচয় দিয়ে এবং চলমান লকডাউনের মধ্যে দোকান খোলা কেন সহ জেল-জরিমানার ভঁয় -ভীতি দেখিয়ে ৫ হাজার টাকা চাঁদা দাবি করেন। এক পর্যায়ে দোকানির কাছে থেকে ১হাজার টাকা নেয়। এসময় দোকানী আজাদের সন্দেহ হলে, তিনি স্থানিয়দের সহযোগিতায় আত্রাই থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে ঘটনাস্থল থেকে পুলিশ পরিচয়ে চাঁদাবাজী করা ২ জন প্রতারক কে আটক করে থানা হেফাজতে নেয়। এসময় আটককৃতদের কাছে থেকে ১টি হিরো হ্যাং মটর সাইকেল, ৭টি মোবাইল ফোন, ১টি টিপ চাকু, ১টি পুলিশ স্টিক, ১টি পুলিশ লেখা ম্যানিব্যাগ, ১টি পুলিশ লেখা চাবির রিং ও ভুয়া আইডি কার্ড জব্দ করেন পুলিশ।

এর পর আটককৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের পূর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

একে  আরিফ/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category