Saturday, May 8th, 2021




কেকেআর ও রাজস্থানকে ধন্যবাদ দিলেন মোস্তাফিজ

কেকেআর ও রাজস্থানকে ধন্যবাদ দিলেন মোস্তাফিজ

কালের সংবাদ ডেস্ক: করোনার কারণে হঠাৎ আইপিএল বন্ধ হয়ে যাওয়ায় ভারতে আটকে পড়েন বিদেশি ক্রিকেটাররা। সাকিব আল হাসান আর মোস্তাফিজুর রহমানেরও দেশে ফেরা নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠা ছিল গত দু’দিন।

শেষ পর্যন্ত বাংলাদেশের এই দুই তারকা ক্রিকেটার দেশে ফিরতে পেরেছেন বিশেষ ব্যবস্থায়, চার্টার্ড ফ্লাইটে করে। আজ (বৃহস্পতিবার) বিকেলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাকিব-মোস্তাফিজ।

হঠাৎ আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর তাদের দুজনকে দেশে ফেরানো নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছিল। বিশেষ করে ভারতে ভয়াবহ করোনা সংক্রমণের কারণে বাংলাদেশ সরকার দেশটির সঙ্গে সীমান্ত বন্ধ করে দেয়ার পর জটিলতা তৈরি হয়। অবশেষে সেই জটিলতার অবসান ঘটেছে।

সাকিব ও মোস্তাফিজের চার্টার্ড ফ্লাইটে করে দেশে ফিরতে সহযোগিতা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই, আইপিএল কর্তৃপক্ষ ও তাদের ফ্র্যাঞ্চাইজিরা। এমন অস্বস্তিকর পরিস্থিতি কাটিয়ে নিজের দেশে ফেরত আসতে পারায় স্বস্তি ফিরেছে মোস্তাফিজ-সাকিবের মনেও।

এবারের আইপিএল সাকিব কলকাতা নাইট রাইডার্স আর মোস্তাফিজ খেলছেন রাজস্থান রয়্যালসের হয়ে। দেশে পা রাখার পর মোস্তাফিজ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে আলাদা করে ধন্যবাদ জানিয়েছেন এই দুই ফ্র্যাঞ্চাইজিকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে সাকিব ও নিজের স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে মোস্তাফিজ লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। কোনো বিপদ ছাড়া নিরাপদেই আমরা বাংলাদেশে ফিরেছি। আমি ধন্যবাদ জানাতে চাই রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজিকে এটা সম্ভব করায় (দেশে ফেরা)। সেইসঙ্গে আমাদের স্বাস্থ্য মন্ত্রণালয়কে ধন্যবাদ সহযোগিতার জন্য।’

এস সামিউল/ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category