Saturday, April 17th, 2021




আট বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

আট বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

কালের সংবাদ ডেস্ক: ফরিদপুরের বোয়ালমারীতে আট বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৭ এপ্রিল) এ ঘটনায় শিশুটির মা বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের কামারগ্রাম পশ্চিমপাড়া নিবাসী আট বছরের এক শিশু গতকাল শুক্রবার (১৬ এপ্রিল) বাড়ির পাশের বারাসিয়া নদীতে গোসল করছিল। এসময় একই গ্রামের মো. ইউনুস শেখ (৫০) ওই মেয়েটিকে জোর করে পার্শ্ববর্তী রায়পুর শ্মশানের কাছের এক বাগানে নিয়ে প্রাণনাশের হুমকি দিয়ে ধর্ষণের চেষ্টা করে। রাতে শিশুটির গোপনাঙ্গে ব্যথা তীব্র হলে শিশুটি কান্নাকাটি করে এবং পরিবারের সদস্যদের কাছে ঘটনা খুলে বলে।

এরপর শিশুটিকে রাতেই বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এরপর অবস্থার অবনতি ঘটায় উন্নত চিকিৎসার জন্য শুক্রবার গভীর রাতে ওই শিশুটিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  এ ঘটনায় শনিবার দুপুরে ওই শিশুটির মা বোয়ালমারী থানায় মামলা দায়েরের জন্য লিখিত অভিযোগ দিয়েছেন।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. আমীর হামজা বলেন, শিশুটি অসুস্থ অবস্থায় শুক্রবার রাত সাড়ে এগারোটার দিকে হাসপাতালে এসেছিল। ধর্ষণ চেষ্টার লক্ষণ পেয়েছি। প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক কাজী রিপন বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এস রিমন/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category