Monday, November 23rd, 2020




৮০০তম ম্যাচ রাঙাতে পারলেন না মেসি

৮০০তম ম্যাচ রাঙাতে পারলেন না মেসি

কালের সংবাদ ডেস্ক: লিওনেল মেসি। বার্সেলোনার হয়ে প্রীতি ও সব প্রতিযোগিতা মিলিয়ে ৮০০তম ম্যাচ খেলতে নেমেছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। কিন্তু এমন মাইলকফলকে পা রাখার ম্যাচটি রাঙাতে পারেননি তিনি।

১-০ ব্যবধানে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে হেরেছে কাতালান জায়ান্টরা। এর মধ্যে বার্সার জন্য দুঃসংবাদ হলো, হাঁটুতে চোট পেয়েছেন জেরার্ড পিকে। ম্যাচের ৬২তম মিনিটে মাঠ ছাড়তে হয় স্প্যানিশ ডিফেন্ডারকে। ধারণা করা হচ্ছে, লম্বা সময় তাকে মাঠের বাইরে থাকতে হবে। তার পরিবর্তে মাঠে নামেন সের্জিনো ডেস্ত। তার আগে পেদ্রির বদলি হিসেবে মাঠে নামেন ফিলিপে কৌতিনহোও। কিন্তু তাতেও সমতায় ফিরতে পারেনি রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

করোনা আক্রান্ত লুইস সুয়ারেস না থাকলেও ঘরের মাঠ ওয়ান্দা মেত্রোপোলিতানোতে হাড্ডাহাড্ডি লড়াইয়ে বিরতিতে যাওয়ার আগে এগিয়ে যায় অ্যাতলেটিকো।

বিরতির আগ মুহূর্তে ভুল করে বসেন বার্সা গোলরক্ষক। জেরার্ড পিকের ভুলে হারানো বল ঠেকাতে মাঝ মাঠে চলে যান তিনি। এই সুযোগে অনেক দূর থেকে জোরালো শটে ফাঁকা জালে বল পাঠিয়ে গোল আদায় করে নেন ইয়ানিক। ৪৫+৩ মিনিটের গোলটিউ শেষ পর্যন্ত জয়সূচক গোলে পরিণত হয়।

শেষের দিকে অবশ্য কয়েকবার সুযোগ পেয়েছিল বার্সেলোনা, তবে কাজে লাগাতে পারেননি লিওনেল মেসি। নিজেদের রক্ষণভাগ আগলে ম্যাচের বাকি সময় পার করেছে অ্যাথলেটিকো। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ১-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category