Saturday, January 23rd, 2021




২৭ স্ত্রী, ১৫০ সন্তানের বাবা ৬৪ বছর বয়সী এক বৃদ্ধ

২৭ স্ত্রী, ১৫০ সন্তানের বাবা ৬৪ বছর বয়সী এক বৃদ্ধ

কালের সংবাদ আন্তর্জাতিক ডেস্ক: ৬৪ বছর বয়সী এক বৃদ্ধের স্ত্রীর সংখ্যা ২৭ আর ছেলেমেয়ের সংখ্যা ১৫০। কানাডার অন্যতম পরিচিত এই ব্যক্তির নাম উইনস্টোন ব্ল্যাকমোর। কারো জন্মদিনে তাদের বাড়িতে কীভাবে উৎসব হয় কিংবা এতো সংখ্যক ভাই-বোনের সঙ্গে স্কুলে যাওয়ার অভিজ্ঞতা স্থানীয়দের নজর কেড়েছে।

সংবাদমাধ্যম ডেইলি মেইল’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, সম্প্রতি মার্লিন ব্ল্যাকমোর নামে ওই পরিবারের ১৯ বয়সী এক সদস্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্টের মাধ্যমে বিশাল এই পরিবারের কথা শেয়ার করন।

ভিডিওটিতে মার্লিন জানান, ১৫০ জন ভাই-বোনের মধ্যে সবচেয়ে বড়জনের বয়স ৪৪ বছর। সবচেয়ে ছোটজনের বয়স ১ বছর। প্রত্যেকে তাদের গর্ভধারিণী মাকে ‘মাম’ বলে ডাকেন। বাকি সৎ মায়েদের ডাকেন ‘মাদার’ বলে। দুই ভিন্ন মায়ের সন্তান কিন্তু তাদের জন্ম একই দিনে এ বাড়িতে এরকম উদাহরণও রয়েছে।

মার্লিন আরো জানান, ভাই-বোনেরা একই স্কুলে পড়ে। সেই স্কুলের মালিক তার বাবা উইনস্টোন। অস্বাভাবিক বড় পরিবারে নিজের ভাই-বোনদের সামলাতে সামলাতে বাইরের কারো সঙ্গে তাদের সেভাবে বন্ধুত্ব গড়ে ওঠে না।

সবচেয়ে আশ্চর্যের ব্যাপার হচ্ছে, ১৭৮ সদস্যের এই পরিবারের কোনো সদস্য আলাদা থাকেন না। সকলেই একই বাড়িতে থাকেন। তাদের সেই বাড়ির নাম মোটেল হাউস। এতজনের জন্য বাজার থেকে জিনিস কেনাও কতটা সমস্যার তাও তারা হাড়ে হাড়ে টের পান। সেজন্যই তাদের বাড়ির মধ্যেই হয় শাকসবজির চাষ।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category