হোটেল “মেমেন্টো ইন্টারন্যাশনাল লিমিটেড”-এর ইফতার ও দোয়া মাহফিল

খায়রুল ইসলাম, (কালের সংবাদ, উত্তরা, ঢাকা): সিয়াম সাধনার মাস রমজান। প্রবাসের মাটিতে মাহে রমজানে আয়োজন থাকে ব্যাপক। মসজিদ গুলোতে প্রতিদিন কোন না কোন সংগঠন বা ব্যক্তি উদ্যোগে আয়োজন করা হয় ইফতার ও দোয়া মিলাদের। তেমনি আজ রবিবার ১২ মে এই রমজানে ইফতার ও দোয়ার আয়োজন করেছে উত্তরায় অবস্হিত আবাসিক হোটেল “মেমেন্টো ইন্টারন্যাশনাল লিমিটেড”

রাজধানীর উত্তরায় নিরিবিলি পরিবেশে প্রতিষ্ঠিত এই হোটেলটির কথা না বললেই নয়। তিন/চার তারা এবং বহুতল বিশিষ্ট এই হোটেলে আপনি পাবেন ঢাকা শহরের এক মনোরম দৃশ্য অবলোকন করার সুযোগ। পুরা হোটেল সহ প্রতিটি রুমেই রয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা, সেফ ডিপোজিট বক্স, রুমেই খাবারের ব্যবস্থা এবং পার্কিং, এয়ারপোর্ট পিক-আপ ও ড্রপ-অফের সুযোগ। এই আবাসিক হোটেলে আপনি আরো পাবেন অসাধারণ স্বাদের সব খাবার, বিভিন্ন বিজনেস সার্ভিস, বিনোদনের জন্য রুফ-টপ পুল, স্বাস্থ্যের জন্য ব্যায়ামাগার, পার্সোনাল ট্রেইনার ইত্যাদি। এছাড়াও বিদেশী অতিথিদের জন্য রয়েছে বিশেষ ব্যবস্হা । প্রতি বছরের মতো এবছরেও রমজানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে “মেমেন্টো ইন্টারন্যাশনাল লিমিটেড”

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন হোটেল “মেমেন্টো ইন্টারন্যাশনাল লিমিটেড”-এর ডিরেক্টর তানভীর ইসলাম, শিশির দাস ( জি এম  মেমেন্টো ইন্টারন্যাশনাল লিমিটেড), খায়রুল ইসলাম (জেনারেল ম্যানেজার, খিরশিন গ্রুপ), এ,এইচ সরকার, এখলাস হোসেন, সেতু ব্রত, সোহেল রানা, মিথেন চাকমা, হোটেলের সকল কর্মকর্তাগণ ও হোটেলে অবস্হিত দেশ-বিদেশী অতিথিবৃন্দ ও স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ।

ডিরেক্টর তানভীর ইসলাম বলেন, “না খেয়ে থাকা এবং সকল পাপ কাজ থেকে বিরত থাকার নামই রোজা । ক্ষুধার্তদের ক্ষুধার জ্বালা অনুভব করা রোজার অন্যতম উদ্দেশ্য। তাই রমজানে বাহারি ইফতারের চেয়ে সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে বা সাধারণ মানুষের সঙ্গে ইফতার করা শ্রেয়। নিজেদের ইফতারের পাশাপাশি পাড়া-প্রতিবেশী, আত্মীয়স্বজন, নিকটজন, গরীব–মিসকিন, দরিদ্র–অসহায়দের ইফতারের বিষয়ে যত্নবান ও সচেতন হওয়া বাঞ্ছনীয়।”

ইফতার পূর্বক দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মো. শফিকুল ইসলাম ।

 

হোটেল “মেমেন্টো ইন্টারন্যাশনাল লিমিটেড” সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন: http://www.mementointernationalltd.com/

 

 

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category