Wednesday, June 22nd, 2022




হোটেল ঘরে রানির সঙ্গে গোবিন্দকে দেখে ফেলেছিলেন সাংবাদিক!

হোটেল ঘরে রানির সঙ্গে গোবিন্দকে দেখে ফেলেছিলেন সাংবাদিক!

কালের সংবাদ ডেস্কঃ একসময় বলিউডে রাজত্ব করেছিলেন গোবিন্দ। রোম্যান্টিক কমেডি ঘরানার ছবিতে একের পর এক হিট দিয়ে গিয়েছেন তিনি। তবে জানেন কি, নব্বইয়ের এই হিট নায়কের ঘর একসময় ভাঙতে ভাঙতে বেঁচেছিল। গোবিন্দকে ছেড়ে যাওয়ার হুমকি দিয়েছিলেন স্ত্রী সুনীতা আহুজা।

ক্যারিয়ারের শীর্ষে তখন গোবিন্দা আর রানি মুখার্জি সবে পা রেখেছেন বলিউডে। বেশ কিছু ছবিতে একসঙ্গে কাজ করে ফেলেছেন গোবিন্দ-রানি। দুজনের রসায়ন দর্শকের মনে স্থান করে নিয়েছে। তখনই নাকি গোবিন্দর নম্র স্বভাব দেখে তার প্রেমে পড়েন রানি। শোনা যায়, এক সাংবাদিক হোটেল ঘরে দেখে ফেলেন গোবিন্দ আর রানিকে একসঙ্গে।

‘হদ করদি আপনে’র শুটিংয়ের সময় আরো কাছাকাছি চলে আসেন গোবিন্দ আর রানি। তখন বিবাহিত হওয়া সত্ত্বেও রানিকে মন দিয়ে ফেলেন গোবিন্দ। দুজনকে একসঙ্গে দেখা যেতে থাকে পার্টিতে। ‘পার্টনার’ অভিনেতা দামি দামি উপহার দিতে থাকেন ‘বান্টি অউর বাবলি’ অভিনেত্রীকে। এর পরই স্বামীকে ছেড়ে যাওয়ার হুমকি দেন সুনীতা। আর বিবাহিত জীবন বাঁচাতে রানির কাছ থেকে নিজেকে সরিয়ে নেন গোবিন্দ।

১৯৮৭ সালে বিয়ে হয় গোবিন্দা আর সুনীতার। বিয়ের দুই বছরের মাথায় জন্ম মেয়ে টিনার। ছোট ছেলে যশবর্ধনের জন্ম ১৯৯৭ সালে। খুব জলদি বলিউডে পা রাখার কথা যশবর্ধনের। এদিকে রানি বিয়ে করেন ২০১৪ সালে। ২০১৫ সালে জন্ম হয় মেয়ে আদিরার।

সূত্র : হিন্দুস্তান টাইমস

একে  আরিফ/

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category