হায়দরাবাদ ঘটনার পুনরাবৃত্তি এবার পশ্চিমবঙ্গ রাজ্যের মালদা জেলায়

বিপ্রদ্বীপ দাস,(হুগলি,কলকাতা,ভারত): ভারতের  হায়দরাবাদ গণধর্ষণ ও পুড়িয়ে খুনের ঘটনার পুনরাবৃত্তি এবার পশ্চিমবঙ্গ রাজ্যের মালদা জেলায়। কোতোয়ালি থানার ধানতলা গ্রাম থেকে উদ্ধার হল তরুণীর নগ্ন পোড়া দেহ। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তদন্ত।

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে মালদার কোতোয়ালি থানা এলাকার বাসিন্দারা ধানতলার এক ফাঁকা মাঠে তরুণীর পোড়া দেহ পড়ে থাকতে দেখেন। খবর দেওয়া হয় পুলিশে। প্রথমে ইংরেজবাজার থানার পুলিশ যায় ঘটনাস্থলে। এরপর পৌঁছায় মহিলা থানার পুলিশ ও ডিএসপি প্রশান্ত দেবনাথ। ঘটনাস্থলে যান পুলিশ সুপার অলোক রাজোরিয়া।

তাঁর উপস্থিতিতেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। ডিএসপি জানিয়েছেন, ‘‌বৃহস্পতিবার সকালেই নারকীয় এই ঘটনা ঘটেছে। তরুণীর উর্দ্ধাঙ্গ পুড়ে গিয়েছে। যৌনাঙ্গে গভীর ক্ষতচিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে গণধর্ষণের শিকার ওই তরুণী।’‌ ধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্য কেরোসিন ঢেলে পুড়িয়ে দেওয়া হয় তাঁকে। পুলিশের তরফে জানানো হয়েছে, তরুণীর পরিচয় এখনও জানা যায়নি। ইতিমধ্যেই তরুণীর পরিচয় ও অভিযুক্তদের সন্ধান পেতে তদন্ত শুরু করেছে পুলিশ। অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তারির দাবিতে সরব মালদার বাসিন্দারা।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category