12545558558

হাজীপুরে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় তিনজনকে কুপিয়ে আহত

এম,লুৎফর রহমান, নরসিংদী:  নরসিংদীতে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় একই পরিবারের তিনজনকে কুপিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ীরা। সোমবার (২ মার্চ) রাত ৯টায় নরসিংদী শহরতলীর হাজীপুরে এ হামলার ঘটনা ঘটেছে। আহতদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- হাজীপুর মালিপাড়ার মোহন চন্দ্র দাস (৫০) তার স্ত্রী ঝুলন রানী দাস (৪০) ও ভাগিনা জয়দাস (২০)।

নরসিংদী সদর মডেল থানার উপ পরিদর্শক জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ ও আহতদের স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে হাজীপুর এলাকার মাদক ব্যবসায়ী সর্বজিৎ সাহা (৩০) এলাকায় মাদক ব্যবসা করে আসছে। প্রায় সময়ই সর্বজিৎ সাহা হাজীপুর মালিপাড়ার মোহন চন্দ্র দাস এর বাড়ির পাশে মাদক (ইয়াবা) বিক্রি করে থাকে।

এতে মোহন দাস তার বাড়ির পাশে মাদক বিক্রি না করতে নিষেধ করে। এ নিয়ে সোমবার সকালে মাদক ব্যবসায়ী সর্বজিৎ সাহার সাথে মোহন দাসের কথা কাটাকাটি হয়। এসময় মোহন দাসকে দেখে নেয়ার কথা বলে হুমকি দিয়ে চলে যায় মাদক ব্যবসায়ী সর্বজিৎ সাহা। এতে মোহন দাস তার বাড়ির পাশে মাদক বিক্রি না করতে নিষেধ করে। এ নিয়ে সোমবার সকালে মাদক ব্যবসায়ী সর্বজিৎ সাহার সাথে মোহন দাসের কথা কাটাকাটি হয়। এসময় মোহন দাসকে দেখে নেয়ার কথা বলে হুমকি দিয়ে চলে যায় মাদক ব্যবসায়ী সর্বজিৎ সাহা।

এরই জের ধরে রাত ৮টার দিকে সর্বজিৎ সাহা ও তার ৮/১০ জন সহযোগী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এসে মোহন দাসের বাড়িতে হামলা ও লুটপাট শুরু করে। এসময় বাঁধা দিতে এগিয়ে আসলে মোহন দাস ও তার স্ত্রী ও ভাগিনাকে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে নরসিংদী সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্তরা মাদক ব্যবসায়ী হলেও তাদের বিরুদ্ধে কয়টি মাদক মামলা রয়েছে তাৎক্ষনিক জানাতে পারেনি পুলিশ।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category