Monday, October 5th, 2020




স্বাস্থ্যের গাড়িচালক আব্দুল মালেক কারাগারে

স্বাস্থ্যের গাড়িচালক আব্দুল মালেক কারাগারে

কালের সংবাদ ডেস্ক: অবৈধ অস্ত্র ও জাল টাকা উদ্ধারের মামলায় স্বাস্থ্য অধিদপ্তরের পরিবহন পুলের গাড়িচালক আব্দুল মালেকের জামিন আবেদন খারিজ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আজ সোমবার ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরির আদালত এ আদেশ দেন।

এর আগে রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এসময় মামলার তদন্তকারী কর্মকর্তা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। অপর দিকে তার আইনজীবী জি এম মিজানুর রহমান তার জামিন চেয়ে আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন আবেদন খারিজ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২১ সেপ্টেম্বর অবৈধ অস্ত্র ও জাল টাকা উদ্ধারের ঘটনায় দায়ের করা পৃথক দুই মামলায় তার সাত দিন করে ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে গত ২০ সেপ্টেম্বর রাজধানীর তুরাগের কামারপাড়ার ৪২ নম্বর বামনের টেক হাজী কমপ্লেক্সের তৃতীয় তলার বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, পাঁচটি গুলি, দেড় লাখ টাকার জালনোট, একটি ল্যাপটপ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।  এ ঘটনায় তার বিরুদ্ধে তুরাগ থানায় অস্ত্র আইন ও বিশেষ ক্ষমতা আইনের দুটি মামলা দায়ের করা হয়।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category