1254455845

স্বামীকে নিয়ে গণসংযোগে শাবানা

কালের সংবাদ ডেস্ক: একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাবানা। স্বামী ওয়াহিদ সাদিককে নিয়ে তিনি আমেরিকায় থাকেন। সম্প্রতি তিনি দেশে ফেরেন। কয়েকদিন ঘুরে তিনি আবার আমেরিকায় যাওয়ার পরিকল্পনাও করেছিলেন।সে অনুযায়ী টিকিটও কনফার্ম করা ছিল। কিন্তু দেশে এসে তারা মত পরিবর্তন করেছেন। বর্তমানে শাবানা ও ওয়াহিদ সাদিক যশোরের কেশবপুর আসনের উপনির্বাচনে অংশগ্রহণের জন্য সেমবার (১০ ফেব্রুয়ারি) গণসংযোগ কার্যক্রম শুরু করেছেন।

সোমবার বেলা ১১টায় শাবানা ও তার স্বামী ওয়াহিদ সাদিক নিজ গ্রাম কেশবপুরের বড়েঙ্গা থেকে যাত্রা করেন। গণসংযোগে শাবানা বলেছেন, উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তারা। আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী মনোনয়ন দিলে তারা নির্বাচন করবেন। আমি নির্বাচন করবো না তবে আমার স্বামী নির্বাচন করবেন। যদি মনোনয়ন পাই তবে অব্যশই নির্বাচন করবেন আমার স্বামী।

মনোনয়ন প্রার্থী ওয়াহিদ সাদিক বর্তমানে মার্কিন প্রবাসী এবং নাগরিকও। তিনি কিভাবে নির্বাচন করবেন জানতে চাওয়া হলে মোবাইল ফোনে শাবানা জানান, প্রয়োজনীয় কাগজপত্র তিনি পরিবর্তন করে নেবেন।

জানা যায়, শাবানা-সাদিক দম্পতি যখন এ দেশ ছেড়ে পুরোপুরিভাবে যুক্তরাষ্ট্রে চলে যান, তখন তারা এদেশের সব সম্পত্তি বিক্রি করে দেন। তাদের সম্পদ বলতে এখানে আছে মাত্র একটি ফ্ল্যাট।

এর আগে ৫ ফেব্রুয়ারি শাবানা ও ওয়াহিদ সাদিক গণসংযোগে কেশবপুর আসেন। তাদের কঠোর পুলিশি নিরাপত্তা দেয়া হয়।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category