‘স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি না আসলেও এর কোনো প্রভাব পড়বে না’: কাদের

কালের সংবাদ ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিআরটিএ এর কার্যক্রম ঢেলে সাজাতে হবে। স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি অংশ না নিলেও নির্বাচনে কোন প্রভাব পড়বে না।

আজ মঙ্গলবার সচিবালয়ে মন্ত্রণালয়ের উন্নয়নসহ সমসাময়িক বিষয় নিয়ে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন । কাদের বলেন, মন্ত্রী হিসেবে আমি দায় এড়াতে পারি না। ছোট ছোট যানবাহনের কারণে দুর্ঘটনা বেড়েছে। আগামী সপ্তাহে সড়ক নিরাপত্তা কাউন্সিলের সভা আহ্বান করছি। সভায় বিশেষজ্ঞদের নিয়ে একটি কমিটি গঠন করা হবে। এ সময় সড়ক নিরাপত্তায় সবার সহযোগিতা চান মন্ত্রী।

জামায়াত বিএনপিকে ছেড়ে যাচ্ছে বলে পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। এ ব্যাপারে অভিমত জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, ‘এটা আমার কাছে মনে হয় না। আদর্শগতভাবে জামায়াত বিএনপিতে ছাড়বে কিংবা বিএনপি জামায়াতকে ছাড়বে। যদি তেমন কোনো বিষয় আসে, তাহলে তা কৌশলগত একটা বিষয়।

আসন্ন ডাকসু নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘ডাকসু নির্বাচন নিয়ে বিএনপিতে টানাপোড়েন আছে। লন্ডনে পালিয়ে থাকা দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যা বলবে তাই করবে ছাত্রদল।

এনআই/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category