Wednesday, January 27th, 2021




স্ত্রীকে ছেড়ে পরকীয়া, স্ত্রীর মামলায় গ্রেপ্তার

স্ত্রীকে ছেড়ে পরকীয়া, স্ত্রীর মামলায় গ্রেপ্তার

কালের সংবাদ ডেস্ক: রকীয়ার অভিযোগ উঠেছে রাজধানীর দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবিএম মাজহার আনামের বি’রু’দ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে তার স্ত্রী ফিরোজা পারভীন দারুস সালাম থানায় একটি মামলা দায়ের করেছেন।

ওই মামলায় ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে আওয়ামী লীগ নেতা এবিএম মাজহার আনামকে। মাম’লাটি নারী ও শিশু ‘নির্যাতন দম’ন আইনে ১১ (গ) ধারায় দা’য়ের করা হয়, মামলা নং-৩৩। মামলায় অভিযোগ করা হয়- ‘যৌতুকের জন্য মারপিট করিয়া গুরুতর জখম ও সহায়তা করার অপরাধ।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) এই মামলাটি রুজু হয়। একই মামলায় মাজহার আনামের ভাই, বোন, ভাগিনা এবং যার সাথে পরকীয়ার সম্পর্ক, সেই নাজমা আক্তার মুন্নিসহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলার অন্য আসামিরা হলেন, কামরুল ইসলাম (৪১), মাকসুদ আনাম (৩৮), মিলি (৪৮), ফুয়াদ (২০), সাগর সরকার (৪৫), নাজমা আক্তার মুন্নি।

মামলার বাদী এবিএম মাজহার আনামের (৫০) স্ত্রী ফিরোজা পারভীন (৪৩) এজহারে অভিযোগ করেন, স্বামী মাজহার তার সাথে দীর্ঘ ১২ বছর যাবৎ ঘর সংসার করে আসছিলো, তাদের ১১ বছর বয়সী প্রতিবন্ধী ছেলে সন্তান রয়েছে। সন্তান হওয়ার পর থেকে বিভিন্ন সময় আসামী মাজহার যৌতুকের জন্য বাদীর উপর শারীরিক ও মানসিক অত্যাচার চালাত। সন্তানের মুখের দিকে তাকিয়ে বাদীর পরিবার দফায় দফায় ২০ লাখ টাকা এবং বিভিন্ন আসবাবপত্র আসামী মাজহারকে প্রদান করে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category