সেলফির নেশাতেই প্রাণ গেল ভারতীয় দম্পতির

কালের সংবাদ ডেস্কঃ যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ন্যাশনাল পার্কে সেলফি তুলতে গিয়েই মৃত্যু হয়েছে ভারতীয় দম্পতির। স্থানীয় সংবাদ মাধ্যমের খবর থেকে তেমনই ইঙ্গিত মিলছে। বিষ্ণু বিশ্বনাথ এবং মীনাক্ষী মূর্তির মৃত্যু হয় দিন কয়েক আগে। ওই ন্যাশনাল পার্কের এক জায়গায় ক্যামেরা পড়ে থাকতে দেখা যায়। সেই সূত্র ধরেই শুরু হয় তল্লাশি। আর তখনই দু’জনের দেহ উদ্ধার করা হয়।

বিষ্ণুর মৃত্যুর পর তার ভাই জানিয়েছেন, পার্কের ভিউ পয়েন্টের একদিকে ট্রাইপডের উপর ক্যামেরা বসিয়েছিলেন মীনাক্ষী। এরপর নির্দিষ্ট জায়গায় গিয়ে দাঁড়ান দু`জনে। ঠিক সেই সময় কোনও ঘটনা ঘটেছে বলে তার অনুমান।

পেশায় ইঞ্জিনিয়ার দম্পতি ফেসবুক থেকে শুরু করে বিভিন্ন সোশ্যাল নেটওয়ারিকং সাইটে খুবই সক্রিয় ছিলেন। নানা কিছু পোস্টও করতেন তারা। একটি পোস্টে দেখা গেছে মীনাক্ষী গ্রান্ড ক্যানিয়নের পাশে দাঁড়িয়ে আছেন। সঙ্গে ছিল ক্যাপশন।

তাতে বলা হয়েছে, সেলফির নেশায় কোনও রকম ঝুঁকি নেওয়া উচিত নয়।

পার্কের মুখপাত্র জেমি রিচাডসন জানান, এ বছর ওই ন্যাশনাল পার্কে দশজনের মৃত্যু হয়েছে। তার মধ্যে আছেন এক ভারতীয় যুবক আশিস পেনুগুন্ডাও। তার মৃত্যু হয় মে মাসে। তিনিও উঁচু জায়গা থেকে পড়ে গিয়েছিলেন।

প্রাথমিক তদন্তে জানা গেছে, স্ত্রী মীনাক্ষীকে নিয়ে ক্যালিফোর্নিয়ার একটি ন্যাশনাল পার্কে বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখানকার একটি পয়েন্ট থেকেই পড়ে যান দু’জন। উচ্চতা প্রায় ৮০০ ফুট হওয়ার প্রাণ হারান দু’জনেই।

সূত্র: এনডিটিভি

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category