সুলতান মনসুর অঙ্গীকার ভঙ্গকারী ছলনাময়ী: রিজভী

কালের সংবাদ ডেস্কঃ জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত অমান্য করে একাদশ সংসদের সদস্য হিসেবে শপথ নেয়া গণফোরাম নেতা সুলতান মোহাম্মদ মনসুরকে ছলনাময়ী ও অঙ্গীকার ভঙ্গকারী বলে অভিহিত করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সুলতান মনসুরের শপথগ্রহণের আধা ঘণ্টা পর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রিজভী এ কথা বলেন।

সুলতান মনসুর গণশত্রুতে পরিণত হবেন, মন্তব্য করে রিজভী বলেন, রাজনীতিতে অঙ্গীকার ভঙ্গকারী ও ছলনাময়ীরা গণশত্রুতে পরিণত হয়। সুলতান মনসুর জনগণের সঙ্গে ছলনা করায়, অঙ্গীকার ভঙ্গ করে শপথ নেয়ায় গণশত্রুতে পরিণত হবেন।

রিজভী বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে শপথ নেয়ায় গণফোরাম সুলতান মনসুরের বিরুদ্ধে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেবে।

তাকে ধানের শীষ প্রতীক দেয়া ভুল হয়েছে কিনা- এমন প্রশ্নের জবাবে রিজভী বলেন, এ ব্যাপারে আমার কোনো মন্তব্য নেই।

সুলতান মনসুরকে অঙ্গীকার ভঙ্গকারী আখ্যা দিয়ে রিজভী বলেন, রাজনীতিতে অঙ্গীকার ভঙ্গকারী, ছলনাময়ীরা গণশত্রুতে পরিণত হবে।’ রাজনীতিতে মানুষের সঙ্গে ছলনা করে, অঙ্গীকার ভঙ্গ করে শপথ নেয়ায় তিনি গণশত্রুতে পরিণত হবেন।

রিজভীর সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক শাহিদা রফিক, নাজমুল হক নান্নু, প্রশিক্ষণবিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সহদফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ প্রমুখ।

এনআই/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category