সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মানিককে মন্ত্রী হিসেবে দেখতে চায় এলাকাবাসী

হাসান আহমদ, (ছাতক, সুনামগঞ্জ): স্বাধীনতা পরবর্তী সময়ে সুনামগঞ্জ -৫ আসন থেকে সংসদ সদস্য হিসেবে সর্বাধিকবার দায়িত্ব পালন করেছেন মুহিবুর রহমান মনিক।

১৫ দলীয় ঐক্যজোট মনোনীত আওয়ামী লীগ প্রার্থী হিসেবে প্রথমবারের মতো ১৯৯৬ সালে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। এরপর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে ২০০৮ সালে এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ২০১৪ ও সর্বশেষ ২০১৮ সালে মুহিবুর রহমান মানিক বিজয়ী হয়ে হ্যাট্রিকসহ ৪র্থ বারের মতো এ আসন থেকে সংসদ সদস্য নির্বচিত হন।

বিগত সংসদ সদস্য থাকা কালে তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন  মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতির দায়িত্ব পালনসহ পরিকল্পনা ও সরকারি প্রতিষ্টান সংক্রান্ত সংসদীয় স্থায়ি কমিটির দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতির দায়িত্বেও রয়েছেন তিনি। এবার তাকে মন্ত্রী করার দাবি উঠেছে তাঁর নির্বাচনী এলাকা ছাতক দোয়ারাবাজার থেকে। ছাতক-দোয়াবাজারের বাসিন্দারা জানান, দীর্ঘদিনের নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে ছাতক দোয়ারাবাজার  উপজেলার শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্যসহ বিভিন্ন ক্ষেত্রে রয়েছে তার উন্নয়নের অবদান।

এলাকার জনপ্রিয় এ নেতাকে সাধারণ মানুষ একবার উপজেলা চেয়ারম্যান ও বারবার সংসদ সদস্য নির্বাচিত করেছেন। এলাকার সাধারণ মানুষ এবার তাকে মন্ত্রিসভায় দেখতে চান। মন্ত্রী হওয়ার সকল যোগ্যতা মুহিবুর রহমান মানিকের মধ্যে রয়েছে। সৎ, নিষ্ঠাবান, পরিশ্রমী এ  জনপ্রতিনিধি শিক্ষাগত যোগ্যতায় বর্তমান অনেকের চেয়ে এগিয়ে রয়েছেন। তাকে মন্ত্রী করা সময়ের দাবি বলে জানিয়েছেন ছাতক-দোয়ারার একাধিক জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনীপেশার লোকজন।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category