সামাজিক অপরাধ দমনে সরকার, জনপ্রতিনিধি, শিক্ষাবিদ ও সুশীল সমাজের ভূমিকা শীর্ষক আলোচনা সভা এবং গুণীজন সম্মাননা অনুষ্ঠান

কালের সংবাদ অনলাইন ডেস্ক: আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন ও জীবনের জন্য জীবন ফাউন্ডেশনের আয়োজনে আজ শুক্রবার ১২ জুলাই বিকেলে রাজধানীর শাহবাগ কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী ভিআইপি সেমিনার হলে  সামাজিক অপরাধ দমনে সরকার, জনপ্রতিনিধি, শিক্ষাবিদ ও সুশীল সমাজের ভূমিকা শীর্ষক আলোচনা সভা, গুণীজন সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশনের মহাসচিব এম এইচ আরমান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহাম্মদ আতা উল্লাহ খান, জীবনের জন্য জীবন ফাউন্ডেশনের সভাপতি শাহ আলম চুন্ন’র স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয় ।

প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বিচারপতি মো. নিজামুল হক নাসিম ( আপিল বিভাগ, বাংলাদেশ সুপ্রীম কোর্ট),  প্রধান আলোচক ড. মো. জাকারিয়া ( সাবেক ভারপ্রাপ্ত সচিব, বাংলাদেশ নির্বাচন কমিশন ), মূল প্রবন্ধক লায়ন গনি মিয়া বাবুল এমজেএফ (সভাপতি, বঙ্গবন্ধু গবেষণা পবিষদ) ।

বিশেষ হিসেবে অনুষ্ঠানে উপস্হিত ছিলেন,  পীরজাদা শহীদুল হারুন ( অতিরিক্ত সচিব, অর্থ মন্ত্রনালয় ), কবি নুরুল ইসলাম বিপিএম ( উপ- পুলিশ কমিশনার, আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্হা ), সুফিয়া খাতুন (অধ্যক্ষ, ভোলা আবদুর রব স্কুল এন্ড কলেজ), মুফতি আজিজুল ইসলাম ( অধ্যক্ষ, পলাশবাড়ী চাঁপাইবাড়ী ফাজিল মাদ্রাসা ), আলহাজ্ব মো. আকবর হোসেন ( বাংলাদেশ গণ আজাদী লীগ ) ও আলহাজ্ব মো. শওকত আলী ( বিশিষ্ঠ রাজনীতিবিদ ও মানবাধিকার ব্যক্তিত্ব ) প্রমুথ ।

অনুষ্ঠান শেষে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য মুফতি আজিজুল ইসলাম ( অধ্যক্ষ, পলাশবাড়ী চাঁপাইবাড়ী ফাজিল মাদ্রাসা, গাংগুরিয়া, পোরশা, নওগাঁ )’কে  শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০১৯ প্রদান করা হয় ।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category