সাতক্ষীরায় এমপিও ভুক্তির দাবিতে শিক্ষকদের মানববন্ধন

কালের সংবাদ ডেস্ক: বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠনের (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮’ সংশোধন করে সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালায় জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত বেসরকারি কলেজে অনার্স-মাস্টার্স কোর্সে নিয়োগকৃত শিক্ষকদের অন্তর্ভুক্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বেসরকারি কলেজের অনার্স-মাস্টর্স শিক্ষক ফোরাম সাতক্ষীরার আয়োজনে মঙ্গলবার (৩ ডিসেম্বর) বেলা ১১টায় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সংগঠনটির সাতক্ষীরার জেলা শাখার আহবায়ক আনারুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনটির জেলা শাখার সদস্য সচিব আমিনুর রহমান, প্রভাষক সুমনা পারভীন, প্রভাষক গোলাম মোস্তফা, প্রভাষক শিরিনা পারভীন, প্রভাষক আবদুল হাকিম প্রমুখ।মানববন্ধনে বক্তারা বলেন, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠনের (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮’ সংশোধনের দাবিতে সরকারের কাছে ১৩ দফা দাবি জানান।

তারা বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়, শিক্ষা মন্ত্রাণালয় এবং মাউশি থেকে বিভিন্ন সময়ে তাদের এমপিও বিষয়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ে মতামত চাওয়া হলেও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কখনো পদক্ষেপ গ্রহণ করেনি।মানববন্ধন শেষে শিক্ষকরা সাতক্ষীরা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category