সরকার কারোনায় আক্রান্ত ও মৃত্যুর পরিসংখ্যান ভুল : রিজভী

সরকার কারোনায় আক্রান্ত ও মৃত্যুর পরিসংখ্যান ভুল : রিজভী

কালের সংবাদ ডেস্ক: মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকে রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, একটা বৈর্শ্বিক মহামারির ধাক্কা সমলাতে যে ওষুধ, হাসপাতাল, স্বাস্থ্যবিধি তৈরি করা দরকার এটা সরকার করেনি। মানুষ রাস্তায় মারা যাচ্ছে, হাসপাতালের বারান্দায় মারা যাচ্ছে, কোনো চিকিৎসা না পেয়ে অ্যাম্বুলেন্সের ভেতরে মারা যাচ্ছে।

আজ শনিবার সকালে ঢাকা জেলা বিএনপির উদ্যোগে দোহার-নবাবগঞ্জে নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণের সময় তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, সরকার কারোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা নিয়ে ভুল পরিসংখ্যান তৈরি করছে। কত লোক মারা যাচ্ছে? সংবাদে বলে কয়েকজনের কথা। অনেক লোক মারা যাচ্ছে করোনা আক্রান্ত হয়ে। গতকালের সংবাদে বেরিয়েছে যে, সরকার যেটা ডাটা তৈরি করছে করোনায় কতজন আক্রান্ত তার মধ্যে প্রায় ৮২ হাজার লোকের নাম বাদ পড়েছে।

তিনি বলেন, আজকে যদি জনগণের সরকার থাকতো, জনগণের জবাবদিহিমূলক সরকার থাকতো সে বাধ্য হতো যে, না আমাকে আগামী দিনে ভোট নিতে হলে আজকে অসহায় মানুষের পাশে থাকতে হবে। আসলে ওদের তো ভোটের দরকার নাই, ওদের নির্বাচনের দরকার নাই। যার কারণে ওরা জনগণকে কোনো পাত্তা দেয় না।

এরপর শোল্লা ও ইকোরিয়াসহ কয়েকটি ইউনিয়নে বন্যা কবলিত এলাকার মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন রিজভী। জেলা সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category