সরকারি ব্যবস্থাপনায় হজে যেতে আগ্রহীদের নিবন্ধনের আহবান

কালের সংবাদ ডেস্কঃ চলতি বছর সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীর নির্ধারিত কোটা এখনও খালি রয়েছে। হজে যেতে আগ্রহীদের নিবন্ধনের আহবান জানানো হয়েছে।
ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে গতকাল মঙ্গলবার জানানো হয়, ২০১৯ সালে সরকারি ব্যবস্থাপনায় হজ পালনে আগ্রহী ব্যক্তিরা এখনও প্রাক-নিবন্ধন ও নিবন্ধন করে হজ পালনের সুযোগ গ্রহণ করতে পারেন।

বিজ্ঞপ্তিতে ২০১৯ সালে সরকারি ব্যবস্থাপনার হজযাত্রীদের প্রাক-নিবন্ধনের ক্রমিক ২২৭৬৫ থেকে পরবর্তী প্রাক-নিবন্ধিত ক্রমিক নম্বরধারী ব্যক্তিকে আগামী ২১ মার্চ পর্যন্ত নিবন্ধনের জন্য সময় নির্ধারণ করা হয়েছে। যথাসময়ে পাসপোর্ট ভেরিফিকেশনের সুবিধার্থে হজের নিবন্ধন করতে ইচ্ছুক হজ যাত্রীদের আগামী ২০ মার্চের আগে সংশ্লিষ্ট রেজিষ্ট্রেশন কেন্দ্রে প্রাক-নিবন্ধন সনদসহ পাসপোর্ট দাখিল করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

ইতোপূর্বে সরকারি ব্যবস্থাপনার প্রাক-নিবন্ধিত ২২৭৬৪ ক্রমিকের মধ্যে যারা কোন কারণে নিবন্ধন করতে পারেননি অথচ তারা এ বছর হজ পালনে আগ্রহী, তাদেরকে পরিচালক, হজ অফিস, ঢাকা বরাবর লিখিত আবেদন prp@hajj.gov.bd; morahajsection@gmail.com ই-মেইলে অবহিত করতে অথবা ০৯৬০২৬৬৬৭০৭ এ ফোন করে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।

এনআই/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category