রুবেল

সমস্ত লোভী ব্যবসায়ীরাই করোনা ভাইরাস : রুবেল

কালের সংবাদ ডেস্ক: প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে দুই জনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন চারজন। ফলে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৪ জনে।

তবে এমন কঠিন সময়ে সাধারণ মাস্ক থেকে শুরু করে অন্যান্য পণ্যের দাম বৃদ্ধি হওয়ায় লোভী মুনাফাখোর ব্যবসায়ীদের ওপর চটেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে একটি স্ট্যাটাসে ক্ষোভ ঝেড়েছেন রুবেল। পাশাপাশি একাত্তরের বীর সন্তানদের স্মরণ করে বর্তমান এই বিপর্যয় নিয়ে হতাশা প্রকাশ করেছেন তিনি। রুবেল লিখেন,

লোভী ও নির্মম জাতি আমরা। চায়নাতে এতো বড় একটা বিপর্যয় গেল মাস্কের দাম কমিয়ে দিল উৎপাদনকারী প্রতিষ্ঠান, কারণ তারা মানুষ। আর করোনার নাম শুনেই ৫ টাকার মাস্ক ৫০ টাকা, আর ২০ টাকার মাস্ক ১০০/১৫০ টাকা! কারণ আমরা লোভী অমানুষ।

রুবেল আরো বলেন, মাস্ক, স্যানিটাইজার এবং মুদি বাজারের সমস্ত জিনিসপত্রের দাম বেড়েই চলেছে, ধিক্কার জানাই ওই সমস্ত লোভী মুনাফাখোর ব্যবসায়ীদের যারা কৃত্রিম সংকট তৈরি করে দাম বাড়াচ্ছে, তারাই আসলে দেশের করোনা ভাইরাস।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category