Tuesday, March 2nd, 2021




শ্রাবন্তীকে নতুন পথচলায় শুভেচ্ছা জানালেন রোশান

শ্রাবন্তীকে নতুন পথচলায় শুভেচ্ছা জানালেন রোশান

কালের সংবাদ ডেস্ক: ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়েছেন টলিউডের এ মুহূর্তের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। নতুন এই পথচলতে শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন রোশান সিং।

সোমবার (১ মার্চ) ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

শ্রাবন্তীর বিজেপিতে যোগ দেওয়ার খবর শুনে অনেকটা অবাক হয়েছেন তিনি। রোশান বলেন, শ্রাবন্তী যে বিজেপিতে যাবে, তার কোনো আভাস আমি পাইনি। আমাদের অবশ্য এখন আর কোনো কথা হয় না। ৬ মাস হয়ে গেল কেউ কারও খবর রাখি না।

বিজেপির পতাকা হাতে শ্রাবন্তীকে টিভিতে দেখেন রোশন। এ বিষয়ে ভারতীয় গণমাধ্যম তার সাথে মুঠোফোন যোগাযোগ করলে তিনি বলেন, ওর নতুন পথচলা সফল হোক। দেশের জন্য কাজ করুক। আনন্দে থাকুক। বেস্ট অব লাক শ্রাবন্তী। এটি বলেই তিনি ফোন বন্ধ করে দেন।

রোশান আর শ্রাবন্তী এখন আলাদা থাকেন। তাদের বিবাহ বিচ্ছেদ এখনো হয়নি। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা একে অপরকে নিয়ে মন্তব্য করেন।

এদিকে সোমবার (১ মার্চ) পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে বিজেপিতে যোগদান করেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। শ্রাবন্তীসহ টলিউডের অনেক তারকাই বিজেপিতে নাম লিখিয়েছেন।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, রাজ্য বিজেপির পর্যক্ষেক কৈলাশ বিজয়বর্গী, সাংসদ স্বপনদাশ গুপ্তর উপস্থিতিতে বিজেপির পতাকা হাতে তুলে নেন এ অভিনেত্রী। এর আগে বিজেপিতে যোগ দেন অভিনেতা হিরণ, রুদ্রনীল ঘোষ, চিত্রনায়িকা পায়েল সরকার। ওদিকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির দলে যোগ দিয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ, চিত্রনায়িকা কৌশানী মুখার্জি।

১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’ সিনেমার মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন শ্রাবন্তী। ২০০৩ সালে ‘চ্যাম্পিয়ন’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এরপর প্রায় অর্ধশতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। টলিউডের পাশাপাশি ঢালিউডের সিনেমাতে অভিনয় করেছেন শ্রাবন্তী।

অভিনয় ক্যারিয়ার শুরুর কয়েক বছর পরই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। এ দম্পতির একমাত্র সন্তান অভিমান্যু চ্যাটার্জি (ঝিনুক)। অজানা কারণে ২০১৬ বিচ্ছেদ হয় তাদের। তারপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী।

একে  আরিফ/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category