শাহজালালে আড়াই কেজি স্বর্ণসহ ৩ যাত্রী আটক

তন্ময় আলমগীর(ঢাকা): হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে ২ কেজি ৫৬০ গ্রাম স্বর্ণসহ তিনজনকে আটক করেছে ঢাকা কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিম। এ সময় তাদের কাছ থেকে ১০টি বিদেশি মোবাইল ফোনও জব্দ করা হয়। শুক্রবার বেলা ১১টার দিকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলেন- আফলাতুন আক্তার মুক্তি, কনিকা হোসেন ঝুনু এবং সাইফুল ইসলাম।
ঢাকা কাস্টম হাউসের সহকারী কমিশনার মো. সাজ্জাদ হোসেন জানান, কমিশনারের কাছে আসা এক গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কর্তব্যরত প্রিভেন্টিভ কর্মকর্তাগণ বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করতে থাকে।
ডোমেস্কিক যাত্রী আগমনী হলে নজরদারি ও তল্লাশির এক পর্যায়ে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বাংলাদেশ বিমানের বিজি-২২২ ফ্লাইটে মাসকট থেকে সিলেট হয়ে ঢাকায় আসা মুক্তি, ঝুনু ও সাইফুলকে তল্লাশি করা হয়। এ সময় তাদের কাছ থেকে স্বর্ণসহ ও বিদেশি মোবাইল ফোন জব্দ করে ঢাকা কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিম।
উদ্ধার স্বর্ণ ও মোবাইলের বাজারমূল্য প্রায় ১ কোটি ৩৩ লাখ টাকা। আটকদের পুলিশে সোপর্দকরণসহ জব্দ স্বর্ণ ও মোবাইলের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়ার প্রক্রিয়াধীন বলে জানান সাজ্জাদ হোসেন।
এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category