Wednesday, June 22nd, 2022




শার্শায় দুবৃত্তদের বোমা ও ধারালো অন্ত্রের আঘাতে ইউপি মেম্বার বাবলু খুন

বেনাপোল প্রতিনিধিঃ যশোরের শার্শার বাঁগআচড়া ইউনিয়ন পরিষদের সদস্য আশানুজ্জামান বাবলু (মেম্বার) কে বোমা মেরে ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাত ৯. ৪৫ মিনিটে উপজেলার পুটখালী ইউনিয়নের বালুন্ডা বাজারে এ ঘটনায় ঘটে।

আশানুজ্জামান বাবলু মহিষাকুড়া গ্রামের রাহজান মোল্লার ছেলে। এবং বর্তমান বাগঁআচড়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য। এসময় আরও দুইজন আহত হয়েছেন।

স্বজনেরা জানায়, বেনাপোল বালুন্ডা বাজারের ভাই ভাই ফার্ণিচার দোকানের সামনে বাবলু অবস্থান করছিলেন। এমন সময় একদল সন্ত্রাসী এসে প্রথমে বোমার বিস্ফোরন ঘটায় পরে দা দিয়ে কুপিয়ে হত্যা করে বাবলুকে। এ ঘটনায় এলাকায় চরম আতংক বিরাজ করছে।

স্থানীয় একটি সূত্র জানায়, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপরে সাথে বিরোধ চলছিলো বাবলুর। আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকান্ড ঘটতে পারে ধারনা করা হচ্ছে।

খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। ওসি কামাল হোসেন ভুইয়া বলেন, কে বা কারা হত্যা করেছে এটা তদন্ত না করে কিছু বলা যাচ্ছে না।

নাভারন সার্কেল এ এস পি জুয়েল ইমরান বলেন, এলাকায় সাড়াসি অভিযান চলছে, অতি দ্রুত দোষিদের আইনের আওতায় আনা হবে। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

এস চৌধূরী/-

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category