পলাশে মধ্যরাতেও খাদ্যসামগ্রী নিয়ে হাজির হচ্ছেন ইউএনও

এম,লুৎফর রহমান, নরসিংদী: প্যাকেট ভর্তি খাদ্যসামগ্রী নিয়ে হতদরিদ্র মানুষের কাছে হাজির হচ্ছেন নরসিংদীর পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দায়িত্ব) ফারহানা আলী।রোববার (২৯ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার জিনারদী ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে দরিদ্র মানুষের মাঝে নিজ হাতে চাল, ডাল ও আলুসহ সাবান তুলে দেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন জিনারদী ইউপি চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী। বর্তমান সময়ে দেশ তথা সারাবিশ্ব মহামারি করোনা ভাইরাস আতঙ্কে আতঙ্কিত। সে জন্য অপ্রয়োজনে ঘরের বাইরে না যেতে অনুরোধ করেছে বাংলাদেশ সরকার। আর এতে করে সারাদেশেই অনেক দিন-মজুর কর্মহীন হয়ে পড়েছেন। ওইসব দিন-মজুরদের জন্য ইতিমধ্যেই খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে বাংলাদেশ সরকার।
তারই ধারাবাহিকতায় গত তিন দিন ধরে পলাশ উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে দরিদ্র মানুষের তালিকা করে খাদ্যসামগ্রী বিতরণ করছে পলাশ উপজেলা প্রশাসন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ও নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন স্যারের সার্বিক তত্ত্বাবধানে ইতিমধ্যে পলাশ উপজেলার ৮৫০ জন দরিদ্র পরিবারের তালিকা করে তাদের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।
এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category