লালমনিরহাটে ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

তন্ময় আহমেদ নয়ন, লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলার ১ নং দূর্গাপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মান্নানের চৌপতি নামকু এলাকা থেকে রেজ্জাকুল ইসলাম (৩৪) নামে এক যুবকের মরদেহ ধানক্ষেত থেকে উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ।

নিহত রেজ্জাকুল ইসলাম আদিতমারী উপজেলার দূর্গাপুর ইউনিয়নের মান্নানের চৌপতি এলাকার মৃত শামসুল হকের ছেলে।

নিহতের পরিবারিক সুত্রে জানা যায়, রেজ্জাকুল ইসলাম সোমবার (২২-এপ্রিল) সন্ধ্যায় বের হয়ে রাতে আর বাড়িতে ফিরে আসেননি। পরিবারের লোকজন খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ির পাশের একটি ধানক্ষেতে রেজ্জাকুলের মরদেহ পড়ে থাকতে দেখে সকাল সাড়ে ৯টায় আদিতমারী থানা পুলিশকে খবর দেয়। পরে আদিতমারী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় নিহতের বাড়ির দক্ষিণের একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

হত্যার কারণ এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে তাকে শ্বাসরোধে হত্যা করার পর মরদেহ ধানক্ষেতে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। আদিতমারী থানার অফিসার ইনচার্জ(ওসি) মাসুদ রানা এসব বিষয় নিশ্চিত করেছেন।

মঙ্গলবার দুপুরে ওসি মাসুদ রানার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে ।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category