লালমনিরহাটে ট্রেনের ধাক্কায় নিহত-১; আহত-১

তন্ময় আহমেদ নয়ন, লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রেনের ধাক্কায় আবুল কালাম আজাদ (৩৭) নামে এক ব্যবসায়ী নিহত। আহত হয়েছেন তার সাথে থাকা ব্যাংকার।
শুক্রবার (১১ জানুয়ারী) সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। শুক্রবার বিকেলে লালমনিরহাট বুড়িমারী রেলরুটের কালীগঞ্জ উপজেলার কাকিনা কাজিরহাট রেল ক্রোসিংয়ে দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যবসায়ী আবুল কালাম আজাদ রংপুরের গংগাচওড়া উপজেলার গজঘন্টা এলাকার আবু বক্করের ছেলে। এ ঘটনায় আহত হন একই এলাকার আব্দুল গফুরের ছেলে কুড়িগ্রামের উলিপুর আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সিনিয়র অফিসার আলীকুজ্জামান টিটু (৪০)।
পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী আন্তঃনগর করতোয়া এক্সপ্রেস ট্রেনটি কাজিরহাট রেলক্রোসিং অতিক্রম করার সময় দ্রুতগতিতে আসা মোটর সাইকেলটি ট্রেনে ধাক্কা পেয়ে ছিটকে পড়ে যায়। এ সময় মোটর সাইকেল আরোহী আবুল কালাম আজাদ ও আলীকুজ্জামান টিটু গুরুতর আহত হন।
স্থানীয়রা আশংকাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা আবুল কালাম আজাদকে মৃত ঘোষনা করেন। আশংকাজনক অবস্থায় আহত আলীকুজ্জামানকে রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে এবং রেল থানাকে খবর দেয়া হয়েছে।
এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category