র‌্যাবের অভিযানে ২৫১ বোতল ফেন্সিডিল সহ আটক-১  

শহিদুল ইসলাম জি এম মিঠন, নওগাঁ: দেশের বর্তমান প্রেক্ষাপটে সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে সকল মাদক সম্রাটদের গ্রেফতারসহ মাদকবিরোধী অভিযানে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সক্রিয় ভূমিকা পালন করে আসছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায়  মাদকের বিরুদ্ধে গত ২০১৮  সাল হতে বিশেষ অভিযান শুরু করেছে যা মাদক নির্মূল না হওয়া পর্যন্ত  অব্যাহত থাকবে।

তারই ধারাবাহিকতায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এর নেতৃত্বে আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৫ টারদিকে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন নওদা আমতলী এলাকায় অভিযান পরিচালনা করে – ২৫১ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রয়লব্ধ নগদ অর্থ- ১,৭০০/- টাকা, একটি মোবাইল সেট ও একটি সীম কার্ডসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আসামী মোঃ মামুনুর রশিদ (৪৮) আটক করেছেন।

আটককৃত আসামী জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার দেবখন্ড গ্রামেরমৃত মতিয়ার  রহমানের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছেন।

উপর্যুক্ত ধৃত আসামীর বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন অভিযানিক দলের কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ পিপিএম-সেবা।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category