রোনাল্ডোর ফুলহাতার জার্সি পরার কারন ?

এস এম মনির, (স্পোর্টস ডেস্ক):

রোনাল্ডো মানেই তো স্টাইল স্টে়টমেন্ট। থাইয়ের উপর শর্টস গুটিয়ে ফ্রি-কিক মারাটা যেমন তাঁর স্টাইল। ঠিক তেমনই ব্রিটেনের জনপ্রিয় দৈনিক ‘দ্য সান’ এবার রোনাল্ডোর ফুলহাতা জার্সি পরার কারণ খুঁজতে শুরু করেছে।

রোনাল্ডো যেখানেই খেলতে মাঠে নামুন না কেন,সাধারণত ফুল স্লিভ জার্সিতেই দেখা যায় তাঁকে। অন্ধবিশ্বাস, ফ্যাশন স্টেটমেন্ট নাকি ফুল স্লিভ জার্সিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি- কারণটা কী? ‘দ্য সান’-এ একটি প্রতিবেদনে লেখা হয়েছে, এমন কারণ নিজে কোনওদিন বলেননি রোনাল্ডো। তবে তাঁদের দাবি, ব্র্যান্ড ‘রোনাল্ডো’-র সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে হাত ঢাকা জার্সি। কারণ হিসেবে এক দশক আগের ঘটনাকে তুলে ধরা হয়েছে।

রোনাল্ডো তখন সবেমাত্র সর্বোচ্চ স্তরে খেলা শুরু করেছিলেন, তখন হাফহাতা জার্সিতেই খেলতেন তিনি। ২০০৪ সালে ইউরো কাপের ফাইনালে গ্রিসের কাছে হারের তিক্ত অভিজ্ঞতা হয় তরুণ রোনাল্ডোর। দু’বছর পর ২০০৬ সালে বিশ্বকাপেও শোচনীয় অভিজ্ঞতা হয়েছিল। সেবারও হাফ স্লিভে দেখা গিয়েছিল রোনাল্ডোকে। এরপরেই নাকি নিজের ব্র্যান্ডকে সাফল্যের শীর্ষে তুলতে ক্রিশ্চিয়ানো ঠিক করে নেন ফুল স্লিভ জার্সিতেই খেলবেন।

পাঁচ বার ব্যলন ডি’ওর জয়, ২০১৬ সালে ইউরো চ্যাম্পিয়ন থেকে রিয়াল মাদ্রিদের জার্সিতে চ্যাম্পিয়ন্স লিগ জেতার হ্যাটট্রিক করেছেন সিআর সেভেন। রোনাল্ডোর তুঙ্গ সাফল্যের কারণ কি তবে এই ‘পয়মন্ত’ ফুল স্লিভ জার্সি? এই রহস্যের সমাধান একমাত্র রোনাল্ডোই করতে পারেন।সূত্র:দ্য সান

 

এসএম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category