রামপালে ছিনতাইকালে মটরসাইকেলসহ আটক ৩

তানজীম আহমেদ, বাগেরহাট: বাগেরহাটের রামপালে ছিনতাইয়ের প্রক্কালে স্থানীয় জনতা ৩ ছিনতাইকারীকে হাতেনাতে আটক করে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। ওই সময় ছিনতাইকাজে ব্যবহৃত খুলনা মেট্রো -১১-৯৩০৫ একটি মটরসাইকেল আটক করা হয়। আটককৃতরা হলো পবনতলা গ্রামের সালাম শেখ এর পুত্র শেখ মিঠুন (২২), একই গ্রামের মোজাফ্ফর মল্লিক এর পুত্র রতন মল্লিক (২৩),সগুনা গ্রামের অহিদ শেখ এর পুত্র সেলিম শেখ (২১)।

পুলিশ এবং স্থানীয়রা জানায়, রোববার দুপুরে ফয়লাহাট আশা অফিসের কর্মী তারক চন্দ্র মন্ডল (৩৫) লোনের কালেকশন শেষে উপজেলার বাইনতলা ইউনিয়নের সগুনা গ্রামের গোলবুনিয়া ঘের এলাকা থেকে সাইকেল যোগে ফিরছিলো। এ সময় ৩ ছিনতাইকারী তার উপর লোহার রড ও অস্ত্রসস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায় এবং তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়।

এ সময় তার ডাকচিৎকারে শাহিনা বেগম (৪৫) নামে এক মহিলা এগিয়ে এসে ছিনতাইকারীদের প্রতিহত করার চেষ্টা করলে তারা তার উপর উপুর্যপরী হামলা চালিয়ে তাকে গুরুতর জখম করে। পরে ওই এলাকায় খাল খনন কাজে থাকা একটি মাটি কাটা স্কোভেটার এর চালক ঘটনা দেখতে পেয়ে রাস্তা আটকে দেয় এবং এলাকাবাসী ছিনতাইকারীদের ধরে গনপিটুনি দেয়। এ সময় গুরুতর জখম চেতনাহীন তারক ও শাহিনাকে উদ্ধার করে খুমেক এ প্রেরন করা হয়েছে।

খবর পেয়ে ফয়লাহাট পুলিশ ক্যাম্পের পুলিশ ঘটনাস্থল থেকে ৩ ছিনতাইকারীকে উদ্ধার করে আটক করে। উদ্ধারকৃত নম্বরপ্লেটে প্রেস লেখা গাড়িটি একটি বেসরকারী টেলিভিশনের রামপাল প্রতিনিধি পরিচয়দানকারী এক ব্যাক্তির বলে জানাগেছে।

ফয়লাহাট পুলিশ ক্যাম্প ইনচার্জ রফিকুল ইসলাম জানান, ছিনতাইকাজে ব্যাবহৃত একটি মটরসাইকেল সহ ৩ আসামীকে আটক করা হয়েছে। তাদের রামপাল থানায় প্রেরন করা হচ্ছে।

রামপাল থানার ওসি (ভারপ্রাপ্ত) এমডি তুহিন হাওলাদার জানান,আসামীদের থানায় নিয়ে আসা হয়েছে। এটি একটি সংঘবদ্ধ চক্র বলে মনে হচ্ছে । এদের সাথে আরও একাধিক ব্যাক্তি জড়িত আছে কিনা তা তদন্ত করে দেখা হবে।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category