রাজশাহীতে পৃথক অভিযানে মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতার ৪৩

কালের সংবাদ ডেস্ক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে ৪৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার করা হয় মাদকদ্রব্য।

মঙ্গলবার সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মো. গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা সাত জন, রাজপাড়া থানা দুই জন, চন্দ্রিমা থানা তিন জন, মতিহার থানা পাঁচ জন, কাটাখালী থানা এক জন, বেলপুকুর থানা এক জন, শাহমখদুম থানা এক জন, পবা থানা এক জন, কাশিয়াডাঙ্গা থানা পাঁচ জন, কর্ণহার থানা এক জন ও ডিবি পুলিশ এক জনকে গ্রেফতার করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ছয় জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ছয় জনকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মো. সুমনকে চার গ্রাম হেরোইন, মো. আল-আমিনকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট, মো. শাহেন শাহ শাহীন শাহকে ৩.২  গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। রাজপাড়া থানা পুলিশ মো. বকতিয়ার আশিককে ৫১ গ্রাম হেরোইন, মো. রবিনকে ২৭.৫০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে।

এছাড়াও চন্দ্রিমা থানা পুলিশ মো. মুনিরকে ২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। মতিহার থানা পুলিশ মোছা. চম্পা বেগমকে ৭০ গ্রাম হেরোইন ও ২৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। বেলপুকুর পুলিশ মো. আ. রাজ্জাককে ৪ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। শাহমখদুম থানা পুলিশ মো. আসাদুলকে ৫৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোসা. সিরিন আক্তার পায়েলকে ৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। ও দামকুড়া থানা পুলিশ শ্রী. সুবীর ঘোষকে ১০ লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ গ্রেফতার করে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category