রাজশাহীতে গোলাগুলিতে ১০ মামলার আসামি নিহত

কালের সংবাদ অনলাইন ডেস্কঃ  রাজশাহীতে গুলিতে ফজলুল হক (৪৫) নামে একজন নিহত হয়েছেন। রোববার দিবাগত রাতে চারঘাট উপজেলার রাওথা এলাকায় গোলাগুলিতে তিনি মারা যান বলে জানিয়েছেন জেলা পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুর রাজ্জাক খান।

নিহত ফজলুল ওই এলাকার ওয়াব মুন্সির ছেলে। ফজলুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক সংক্রান্ত অন্তত ১০টি মামলা আছে বলে পুলিশ জানিয়েছে।

এএসপি আবদুর রাজ্জাক খান জানান, রোববার রাতে আধিপত্য বিস্তার নিয়ে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১০ রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়ে। এতে অন্য সবাই পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় ফজলুলকে উদ্ধার করা হয়। পরে তাকে উদ্ধার করে চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সকালে ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এএসপি রাজ্জাক বলেন, ঘটনার সময় চারঘাট থানার ওসি নজরুল ইসলামসহ পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন। তাদের চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল এবং ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে থানায় তিনটি মামলা দেওয়া হয়েছে।

এনআই/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category