রংপুর-৩ আসনের উপ নির্বাচনে বিএনপির অংশগ্রহণের সিদ্ধান্ত ৭ সেপ্টেম্বর : রংপুরে মির্জা ফখরুল

রেজওয়ান কবির রনি-রংপুর: দেশে নির্বাচন ব্যবস্থা বলতে কোন কিছু না থাকলেও রংপুর-৩ আসনে বিএনপি অংশগ্রহণ করবে কিনা  সে ব্যাপারে আগামী ৭ সেপ্টেম্বর দলের পার্লামেন্টারি বোর্ডে সিদ্ধান্ত চূড়ান্ত করা হবে বলে জানিয়েছেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।মঙ্গলবার বিকেলে নগরীর শালবন এলাকায়  সদ্যপ্রয়াত রংপুর মহানগর বিএনপি’র সভাপতি  বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনের বাসায় পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে গিয়ে সাংবাদিকদের একথা জানান ।
 এ সময় তিনি বলেন বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন  একজন সজ্জন রাজনীতিবিদ ছিলেন তিনি রংপুরের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।
দলের প্রতি তার ত্যাগের কথা স্বীকার করে তিনি বলেন রাজনীতি করতে গিয়ে তিনি গুমের শিকার হয়েছেন কিন্ত  তার কোনো লোভ লালসা ছিল না। তার মৃত্যুতে দলের অনেক ক্ষতি হয়েছে। মামলার কারণে তার জানাজায় শরিক হতে পারেনি বলেও আক্ষেপ করেছেন বিএনপির মহাসচিব।
 পরিবারের পক্ষ থেকে প্রয়াত মোজাফফর হোসেনের  স্ত্রী সুফিয়া হোসেনকে মনোনয়ন দেওয়ার দাবি জানালেও এ নিয়ে কোনো কথা বলতে রাজি হননি তিনি।বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিএনপির চলমান রাজনীতি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এখানে রাজনীতি করতে আসিনি বলেও সাগ্মফ জানিয়ে দেন।
এসময় তার সাথে ছিলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রইচ আহামেদ, রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু সাবেক সাধারণ সম্পাদক সামছু জ্জামান সামু , জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল, মহানগর সভাপতি নুর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়ার ইসলাম জিমসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।।
এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category