Wednesday, January 13th, 2021




রংপুরে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসাসেবা ও শীতবস্ত্র বিতরণ 

রেজওয়ান কবির রনি, রংপুর: বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন রংপুর সেনানিবাসের ৭২ ব্রিগেডের তত্ত্বাবধানে ও  ৩০ বীর এর সার্বিক ব্যবস্থাপনায় শীতার্ত মানুষদের মধ্যে বিনামূল্যে চিকিৎসাসেবা ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

বুধবার সকালে রংপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজে এ আয়োজন করা হয়।এসময় প্রায় তিনশত মানুষকে চিকিৎসাসেবা ও কম্বল বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন এডিএমএস আবু নোমান মোহাম্মদ মোসলেউদ্দিন,লেফটেন্যান্ট কর্নেল এবিএম বেলায়েত হোসেন,লেফটেন্যান্ট কর্নেল হেদায়াতুল ইসলাম,ক্যাপ্টেন মীর আলী ইকরাম, লেফটেন্যান্ট তানজিম ফাহিম হিমেল।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন,মেজর মোঃ ইয়াসিন,মেজর আব্দুল্লাহ আল মামুন,লে.কর্নেল তাসনিম সারওয়ার,ক্যাপ্টেন রোকসানা,সিনিয়র ওয়ারেন্ট অফিসার শেখ হাবিবুর রহমান,এস এম মোর্শেদুল ইসলাম।

৩০ বীরের কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল হেদায়াতুল ইসলাম জানান,শীতার্ত মানুষদের জন্য এমন আয়োজন করা হয়েছে।এই উদ্যোগের ফলে এই এলাকার অনেক মানুষ উপকৃত হচ্ছেন এবং মানুষের মুখে হাসি ফোটাতে বাংলাদেশ সেনাবাহিনীর এমন উদ্যোগ অব্যাহত থাকবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

চলমান তীব্র শৈত্যপ্রবাহে বিনামূল্যে চিকিৎসাসেবা ও কম্বল পেয়ে বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শীতার্ত দুস্থ ও হতদরিদ্র মানুষেরা।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category