যৌতুকের জন্য গৃহবধূকে হত্যাচেষ্টার অভিযোগে মামলা

যৌতুকের জন্য গৃহবধূকে হত্যাচেষ্টার অভিযোগে মামলা

নিলয় ধর, যশোর: যশোরে ৫ লাখ টাকা যৌতুকের জন্য গৃহবধূ ফাতেমা খাতুনকে এলোপাতাড়ীভাবে মারপিটের এক পর্যায় শ্বাসরোধ করে হত্যার চেষ্টার অভিযোগে যশোর কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা পূর্বপাড়া গ্রামের আব্দুল আজিজ বিশ্বাসের মেয়ে ফাতেমা খাতুন নির্যাতনকারী স্বামী মহাসিন আলমের বিরুদ্ধে সোমবার রাতে কোতয়ালি মডেল থানায় এজাহার দায়ের করে।
মহাসিন আলম যশোরের ঝিকরগাছা উপজেলার বেড়ারুপালী গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে। গৃহবধূ ফাতেমা খাতুন তার দায়েরকৃত এজাহারে বলেছে,২০১৩ সালের ১৮ মে মহাসিন আলমের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর মহাসিন আলমের ঘরে তার ২ সন্তান হয়। বিয়ের পর থেকে মহাসিন আলম ফাতেমা খাতুনের কাছে মোটরসাইকেল কেনার জন্য যৌতুক বাবদ ৫ লাখ টাকা দাবি করে নির্যাতন করলে ইতি পূর্বে নগদ টাকাসহ ১ লাখ ৪০ হাজার টাকা দিয়ে মোটরসাইকেল, ৩ ভরি স্বর্ণালংকর ও বিভিন্নভাবে ফাতেমা খাতুনের নামে ৪০ হাজার টাকা কিস্তি তুলে দেয়। এরপরও মহাসিন আলম যৌতুকের জন্য স্ত্রী ফাতেমা খাতুনের উপর নিযার্তন শুরু করে।
পুনরায় ৫ লাখ টাকা যৌতুক দাবি করে নির্যাতন শুরু করে। গত (১৩ মে) মাসে বিকেল ৫ টায় মহাসিন আলম ফাতেমা খাতুনের পিতার বাড়িতে যৌতুকের টাকার জন্য মারপিটের এক পর্যায় শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে।ফাতেমা খাতুনের চিৎকারে তার পিতাসহ স্থানীয় লোকজন এগিয়ে আসলে মহাসিন আলম ছেড়ে প্রাণ নাশের হুমকী দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় ফাতেমা খাতুনকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।
এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category