যশোর মনিরামপুরে সপ্তম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিলয় ধর,(যশোর): যশোরের মণিরামপুরে সুরাইয়া খাতুন (১৩) নামে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। রোববার রাতে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সাহাবুল আলম মরদেহ উদ্ধার করে।সোমবার ( ১৮ নভেম্বর ) সকালে পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠিয়েছে।

সুরাইয়া উপজেলার হরিহরনগর ইউপির মদনপুর গ্রামের লিটন সরদারের মেয়ে। সে মদনপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। মায়ের ওপর অভিমান করে রোববার সন্ধ্যারাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে।

স্থানীয় ইউপি সদস্য শামসুর রহমান জানিয়েছে, রোববার সন্ধ্যায় সুরাইয়াদের বাড়ির পাশে একটি মসজিদে ওয়াজ মাহফিল হওয়ার কথা ছিল। বিকেলে সুরাইয়া পাড়ার অন্য মেয়েদের সাথে মাহফিলের মাঠ ঝাড়ু দিচ্ছিল।সেখান থেকে তার মা নাজমা বেগম সুরাইয়াকে বাড়িতে ডেকে নিয়ে খুব মারধর করেছিলো।

এরপর রাগ করে তিনি মেয়েকে ফেলে একই উপজেলার রাজবাড়িয়া গ্রামে পিতার বাড়িতে চলে আসেন। ওই সুযোগে নিজ পড়ার ঘরের আড়ার সাথে ওড়না জড়িয়ে গলায় ফাঁস দেয় সুরাইয়া।খবর পেয়ে পুলিশ রাত ১১ টার দিকে মরদেহ উদ্ধার করেছিলো।

এসআই সাহাবুল আলম বলেছেন, এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মেয়েটির আত্মহত্যার জন্য ওর মা দায়ী।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category