মেসি জাদুতে মুখরক্ষা বার্সেলোনার

খেলার খবরঃ  লা-লিগায় বড় লজ্জা থেকে বাঁচল বার্সেলোনা। ন্যু ক্যাম্পে তাদের মান বাঁচানোর নায়ক আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসি। গতকাল ভ্যালেন্সিয়ার বিপক্ষে ম্যাচে মেসির জোড়া গোলে ২-২ গোলে ড্র করেছে বার্সা। এর আগে গত অক্টোবরেও ভ্যালেন্সিয়ার মাঠে তাদের বিপক্ষে ১-১ গোলের ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল কাতালানদের।

শনিবার ম্যাচের ২৪ মিনিটে ফরাসি ফরোয়ার্ড কেভিন গ্যামেইরো গোল করে এগিয়ে দেন ভ্যালেন্সিয়াকে। আট মিনিট পর একটি পেনাল্টি পেয়ে যায় তারা। স্পট কিক থেকে পারেহো গোল করে দলকে ২-০ তে এগিয়ে দেন। এরপর শুরু হয় মেসি ম্যাজিকের।

ম্যাচের ৩৯ মিনিটে পেনাল্টি পায় বার্সা। পেনাল্টি থেকে লিওনেল মেসি গোল করে ব্যবধান ২-১ করেন। এ নিয়ে টানা সাত লিগ ম্যাচে স্কোর করলেন এই সুপারস্টার। এরপর সমতায় ফেরার জোর প্রচেষ্টা চালিয়ে যেতে থাকে কাতালান ক্লাবটি।

ম্যাচের ৬৪ মিনিটে সমতাসূচক গোল পায় বার্সা। ভিদালের পাস থেকে দূরপাল্লার আচমকা শটে লক্ষ্যভেদ করেন মেসি। বার্সার জার্সিতে গত সাত ম্যাচে এ নিয়ে ১১ গোল হলো তাঁর। ২-২ সমতায় ফেরার পর ঘাম দিয়ে জ্বর ছেড়ে যায় দলটির সমর্থকদের। এরপর আর কোনো দলই গোল করতে না পারায় পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুই দল। তবে ২২ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে এখনো লিগ টেবিলের শীর্ষেই আছে বার্সেলোনা।

এনআই/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category