মৃত্যুর আগে সুশান্তের মোবাইল ব্যবহারে ছিল অস্বাভাবিকতা

মৃত্যুর আগে সুশান্তের মোবাইল ব্যবহারে ছিল অস্বাভাবিকতা

কালের সংবাদ ডেস্ক: মাদকের সঙ্গে সংশ্লিষ্টতার কারণে গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা ক্রমশ জটিল হচ্ছে। প্রথম থেকে জানা যাচ্ছিল অভিনেতা আত্মঘাতী হয়েছেন। তবে এই দাবি মানতে রাজি হননি অনেকেই। এই মৃত্যু আত্মহত্যা নাকি খুন তা নিয়ে চলছে নানা বিশ্লেষণ। তদন্তকারী সংস্থাগুলো সম্প্রতি এমন কিছু তথ্যের সম্মুখীন হয়েছে, যা থেকে খুনের সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দেওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তারা।

সিবিআই সূত্রে গেছে, মৃত্যুর আগের দিন সুশান্তের মোবাইল ফোন যেভাবে ব্যবহার করা হয়েছে তা বেশ সন্দেহজনক। কিছু অস্বাভাবিকতা তার মধ্যে দেখা গিয়েছে। খবর টাইমস নাও- এর।

এই মুহূর্তে ঘটনার তদন্ত করছে সিবিআই, এনসিবি এবং ইডি। রিয়া চক্রবর্তী ছাড়াও দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সুশান্ত সিং রাজপুতের অন্যান্য হাউস স্টাফদের।

প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, তদন্তকারী সংস্থা একটি বিষয়ের ওপর বিশেষ নজর দিচ্ছে। সুশান্তের রাঁধুনি নীরজ জানিয়েছেন- মৃত্যুর দিন সকালে এক গ্লাস জুস খেয়ে ছিলেন অভিনেতা। কিন্তু কেন, এই নিয়ে সন্দেহ তৈরি হয়েছে।

ময়না তদন্ত রিপোর্টে দেখা যাচ্ছে তার ব্লাডার খালি ছিল। দীপেশ সাওয়ান্ট জানিয়েছেন, সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত তিনি দরজায় নক করছিলেন।

এছাড়াও আরও একটি বিষয় সামনে এসেছে। জানা যাচ্ছে, সুশান্তের একটি দামি ঘড়ি পাওয়া যাচ্ছে না। ঘড়িটির দাম ছিল ১৪ লাখ টাকা। সেটি তার ঘরের ড্রয়ারে ছিল। প্রশ্ন উঠছে, মৃত্যুর দিন সুশান্তের বাড়িতে পৌঁছলে কেন পরিবারের সদস্যদের হাতে বাড়ির চাবি দেওয়া হয়নি।

জানা যাচ্ছে, সুশান্তের বাড়ির লোকজন যখন এই দুর্ঘটনার খবর শুনে অভিনেতার বাড়িতে পৌঁছে তখন তারা দেখেন সুশান্তের বাড়ির অন্যান্যরা কেউ রান্না করছে, আবার কেউ খেতে বসার জন্য প্রস্তুত হচ্ছে। এই দৃশ্য দেখে তারা নাকি বেশ অবাক হয়েছিলেন বলে প্রতিবেদন থেকে জানা যায়।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category