Saturday, February 20th, 2021




মুজিববর্ষ উপলক্ষে মোরেলগঞ্জে র‌্যালী ও আলোচনাসভা

মুজিববর্ষ উপলক্ষে মোরেলগঞ্জে র‌্যালী ও আলোচনাসভা

বাগেরহাট, প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে বাগেরহাটের মোরেলগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে মোরেলগঞ্জ উপজেলার জিউধরা ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় চত্বরে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশার উদ্যোগে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জিউধরা ইউনিয়নের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা মো. ইসমাইল হোসেন মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন, মুক্তিযোদ্ধা সেকান্দার আলী, প্রধান শিক্ষক নাসির উদ্দিন, ইউপি সদস্য মো.হাকিম মৃধা, আওয়ামীলীগ নেতা মোহর আলী গাজী, ইউপি সদস্য আশালতা মন্ডল, শিমুল কান্তি মিস্ত্রি,সাবেক মেম্বর সিদ্দিকুর রহমান হাওলাদার প্রমুখ।

বক্তারা বলেন, সর্বকালের সর্ব¯্রষ্ঠে বাঙ্গালী শেখ মুজিবের জন্ম না হলে স্বাধীন বাংলাদেশ পেতোম না। তাই বঙ্গবন্ধুর সম্মান অক্ষুন্ন রাখতে সকলকে বাংলাদেশ আওয়ামী লীগের ছায়াতলে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

বক্তারা আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সুস্থ্য ধারার রাজনীতিতে বিশ্বাস করে। আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম বাদশা নির্বাচিত হওয়ার পরে আমাদের ইউনিয়নের ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি চাঁদাবাজী ও ঘের দখল মুক্ত জিউধরা নির্মান করেছেন। হিন্দু-মুসলমানদের সাম্প্রদায়িক সম্প্রিতির এক উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছেন। সকল প্রতিষ্ঠানে তার উন্নয়নের ছোয়া লেগেছে। জাহাঙ্গীর আলম বাদশা তার কাজের মাধ্যমে এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগের ভাবমূর্তি উজ্জল করেছে।

সভা শেষে বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড .আমিরুল আলম মিলন এর সুস্থতা কামনায় মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category